kalerkantho


পুঠিয়ায় নারী শ্রমিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২১ মার্চ, ২০১৮ ০০:০০



রাজশাহীর পুঠিয়া থেকে রোকেয়া বেগম (৪০) নামের এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নন্দনপুর গ্রামের একটি আমবাগান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

রোকেয়া বানেশ্বর বাজারের একটি ডালের মিলে কাজ করতেন। তিনি উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত সমেজ মোল্লার মেয়ে।

নিহতের ভাই শহিদ আলী জানান, উপজেলার বিড়ালদহ গ্রামের নুরু আলীর সঙ্গে রোকেয়ার বিয়ে হলেও দুই ছেলের পরিবার নিয়ে তিনি রঘুরামপুরে থাকতেন। সেখান থেকেই বানেশ্বর বাজারের একটি ডালের মিলে কাজ করতেন রোকেয়া। সেখানে দিনে অথবা রাতে কাজ করতে হতো। গত সোমবার সন্ধ্যায় রোকেয়া ডালের মিলের উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর গতকাল সকালে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভুইয়া বলেন, ‘মরদেহের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। কিন্তু তাঁর মৃত্যুর কারণ স্পষ্ট নয়। তিনি কেন বাড়ি থেকে উল্টো দিকের পথে গেলেন, সেটিও পরিষ্কার নয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য