kalerkantho


রংপুরে এরশাদ

সুষ্ঠু নির্বাচন হলে আ. লীগ ক্ষমতায় আসতে পারবে না

রংপুর অফিস   

১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০



জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, রংপুর ছিল জাতীয় পার্টির দুর্গ। সেটা কিছুটা নষ্ট হয়ে গেছে। আমাদের আসনগুলো ছিনতাই করা হয়েছে। এ দুর্গ মেরামত করে আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনে জয়ী হলে আমরাই ক্ষমতায় যাব। আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করে এরশাদ বলেছেন, দেশের জনগণ এখন আওয়ামী লীগ ও বিএনপির প্রতি আস্থা হারিয়ে ফেলেছে। গতকাল রবিবার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে আয়োজিত জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এরশাদ বলেন, ‘বিগত দিনে আমাদের ছাড়া কেউ এককভাবে ক্ষমতায় আসতে পারেনি, আগামীতেও পারবে না। জাতীয় পার্টি এখনো মূল্যবান, ফেলনা নয়। যতই লাফালাফি করেন, আমাদের ছাড়া কিছুই হবে না।’

সম্প্রতি দেশের বিভিন্ন ইস্যুতে আওয়ামী লীগ সরকারের সুনাম ক্ষুণ্ন হয়েছে উল্লেখ করে এইচ এম এরশাদ বলেন, বর্তমানে তাদের অবস্থা নাজুক, জনগণের আস্থা হারিয়ে সরকার এখন দিশাহারা। দেশে এখন দুঃশাসন চলছে। ব্যাংক খালি হয়ে গেছে। সব টাকা লুটপাট করে নিয়ে যাওয়া হচ্ছে। শেয়ারবাজার ধ্বংস হয়ে গেছে। নারী নির্যাতন সর্বকালের রেকর্ড ছাড়িয়েছে। মাত্র দুই মাসে ২৮৭টি ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সরকার এখন মা-বোনদের ইজ্জত রক্ষা করতে পারছে না। উন্নয়নের নামে করছে লুটপাট।


মন্তব্য