kalerkantho


পানিতে ডুবে ৩ শিক্ষার্থীর মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০



দিনাজপুর শহরের পুনর্ভবা নদীতে, রাজবাড়ীর বালিয়াকান্দিতে পুকুরে ডুবে এবং ঝালকাঠির কাঁঠালিয়ায় খালে ডুবে বুদ্ধিপ্রতিবন্ধীসহ তিন শিক্ষার্থী নিহত হয়েছে।

দিনাজপুর : দিনাজপুরে পুনর্ভবা নদীতে ডুবে মো. নয়ন (১৫) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে শহরের রামনগর রাজাপাড়াঘাট এলাকায় এই ঘটনা ঘটে। নয়ন শহরের বালুবাড়ী এলাকার আব্দুল হামিদের ছেলে ও গোবরাপাড়া মোহাম্মদ আলী অ্যান্ড ফয়জুননেছা হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, শনিবার দুপুরে বন্ধুদের সঙ্গে পুনর্ভবা নদীতে গোসল করতে নামে নয়ন। গোসল শেষে অন্য সবাই পাড়ে উঠলেও নয়ন নদীতে ডুবে যায়। দিনাজপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নয়নকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু তাকে খুঁজে না পেয়ে রংপুর ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিদল এসে বিকেল সাড়ে ৫টার দিকে তার লাশ উদ্ধার করে।

রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বৃমাগুড়া গ্রামে পানিতে ডুবে রাহাত মোল্লা (১৬) নামের এক শিক্ষার্থী মারা গেছে। রাহাত ওই গ্রামের আব্দুর রশিদ মোল্লার ছেলে। সে ওই ইউনিয়নের নলিয়া শ্যামামোহন ইনস্টিটিউশন থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

ঝালকাঠি : ঝালকাঠির কাঁঠালিয়ায় পানিতে ডুবে আবু রায়হান (১৪) নামের বুদ্ধিপ্রতিবন্ধী এক ছাত্রের মৃত্যু হয়েছে। উপজেলার পশ্চিম ছিটকী আকনেরহাট গ্রামে একটি খাল থেকে রবিবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করা হয়। এর আগে সকাল ১১টার দিকে সে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। আবু রায়হান পশ্চিম ছিটকী গ্রামের মো. বাদল হাওলাদারের ছেলে। সে কাঁঠালিয়া প্রতিবন্ধী বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ত।



মন্তব্য