kalerkantho


শরীরে মল ঢালার পর এবার হত্যার হুমকি!

বরিশাল অফিস   

১৬ মে, ২০১৮ ০০:০০



বরিশালের বাকেরগঞ্জের একটি মাদরাসার তত্ত্বাবধায়ক (সুপার) মাওলানা মো. আবু হানিফাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এর আগে গত শুক্রবার ওই তত্ত্বাবধায়কের শরীরে মল ঢেলে দেওয়ার অভিযোগে মামলা হয়েছে। মামলার আসামিপক্ষের লোকজন এখন হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী আবু হানিফা ও তাঁর ছেলে।

আবু হানিফা উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ‘কাঁঠালিয়া ইসলামিয়া দারুচ্ছুন্নাত দাখিল মাদরাসা’র তত্ত্বাবধায়ক। সম্প্রতি মাদরাসার পরিচালনা কমিটির নির্বাচন হয়। তাতে আবু হানিফা ছিলেন সভাপতি প্রার্থী এইচ এম মজিবর রহমানের পক্ষে। নির্বাচনে মজিবর রহমানের কাছে হেরে যান আরেক প্রার্থী জাহাঙ্গীর খন্দকার।

অভিযোগ অনুযায়ী, গত শুক্রবার জাহাঙ্গীরের লোকজন আবু হানিফার মাথায় ও শরীরে মল ঢেলে দেয়। পাশাপাশি তা ভিডিও করে ছেড়ে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় আবু হানিফা মামলা করলে পুলিশ দুজনকে গ্রেপ্তার করে।

আবু হানিফার ছেলে মো. মহিবুল্লাহ বলেন, ‘আসামিপক্ষের লোকজন আমাদের হত্যার হুমকি দিচ্ছে। আসামি ও জামায়াত নেতা এনামুল হাওলাদারের ভাই হাবীব মুন্সী বলেছে, বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে আমাকে এবং আমার বাবাকে হত্যা করবে।’

বাকেরগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুল হক বলেন, ‘হুমকির বিষয়ে মৌখিক অভিযোগ পেয়েছি। আমরা ঘটনাটি তদন্ত করছি। এরপর ব্যবস্থা নেওয়া হবে।’


মন্তব্য