kalerkantho


মাধবদীতে ভোট নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় আহত ৩

নরসিংদী প্রতিনিধি   

১৬ মে, ২০১৮ ০০:০০



নরসিংদীর মাধবদীতে প্রতিপক্ষের হামলায় বাবা-ছেলেসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে মাধবদী বাসস্ট্যান্ড এলাকার ‘মিতালী হোটেল’ নামের একটি রেস্তোরাঁয় এ হামলা হয়। আহতদের অভিযোগ, গত সপ্তাহে অনুষ্ঠিত নুরালাপুর ইউপি নির্বাচনের একটি ঘটনার জের ধরে এ হামলা হয়েছে।

আহতরা হলেন হোটেলের মালিক ও নওপাড়া এলাকার বাসিন্দা আলী হোসেন (৫৫), তাঁর ছেলে জাহিদ হোসেন (২৮) ও ভাই শফিকুল ইসলাম। তাঁদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের অভিযোগ, নওয়াপাড়া এলাকার শামীম ও তার সহযোগীরা এ হামলা চালিয়েছে।

পুলিশ ও আহতদের স্বজনরা জানায়, গত ৭ মে মাধবদীর নূরালাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন হয়। নির্বাচনে ইউপি সদস্য (সংরক্ষিত নারী) পদে প্রতিদ্বন্দ্বিতা করেন সেলিনা বেগম এবং মিতালী হোটেলের মালিকের স্ত্রী নাজমা আক্তার। ভোটের দিন সেলিনার পক্ষে তাঁর ছেলে শামীম মিয়া জাল ভোট দিচ্ছিল। আর তাতে বাধা দেয় নাজমা আক্তারের ছেলে জাহিদ হোসেন। এ নিয়ে ওই সময় দুই পক্ষের মধ্যে ধাওয়াধাওয়ির ঘটনা ঘটে।

আহতদের স্বজনদের অভিযোগ, ওই ঘটনার জের ধরেই গতকাল শামীম ও আমানুল্লাহর নেতৃত্বে ছয় থেকে সাতজন ধারালো অস্ত্র নিয়ে মিতালী হোটেলে হামলা চালায়। শামীমের ফোন বন্ধ থাকায় এ ব্যাপারে তাঁর সঙ্গে কথা বলা যায়নি।

মাধবদী থানার ওসি মোহাম্মদ ইলিয়াস বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

 


মন্তব্য