kalerkantho


ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১৩ জুন, ২০১৮ ০০:০০



ময়মনসিংহে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন মাদক কারবারি নিহত হয়েছে। তাদের নাম মোহাম্মদ রনি ও আনোয়ার হোসেন আনার। গতকাল মঙ্গলবার ভোরে শহরের কালিবাড়ী রোডে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৭৫০ পিস ইয়াবা, গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্র জানিয়েছে, শহরের কালিবাড়ী রোড এলাকায় একটি পরিত্যক্ত বাড়ির সামনে কয়েকজন মাদক কারবারি অবস্থান করছে বলে জানতে পারে গোয়েন্দা পুলিশ। ডিবির একটি দল ভোর রাতে সেখানে অভিযান চালায়। এ সময় মাদক কারবারি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। পুলিশ পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর অস্ত্রধারীরা পিছু হটলে সেখানে গুলিবিদ্ধ দুজনকে পাওয়ায় যায়। তাদের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডিবি জানিয়েছে, বন্দুকযুদ্ধের এ ঘটনায় ডিবির এসআই পরিমল চন্দ্র দাস ও কনস্টেবল শামীম আহত হয়েছেন। তাঁরা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ডিবির ওসি আশিকুর রহমান জানান, নিহত আনারের বিরুদ্ধে ছয়টি ও রনির বিরুদ্ধে তিনটি মামলা আছে। তারা শহরের অন্যতম মাদক কারবারি।

স্থানীয় সূত্র জানায়, মাদক কারবারি রনির বাড়ি কেষ্টপুরে। আনোয়ারের বসবাস বাঁশবাড়ি কলোনিতে।

দীর্ঘদিন ধরে তারা প্রকাশ্যে মাদক কারবার চালিয়ে আসছিল। গতকাল দুজন নিহত হওয়ার পর পরিবারের সদস্যরা এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।


মন্তব্য