kalerkantho


সড়ক দুর্ঘটনা

পুলিশসহ নিহত ৭

প্রিয় দেশ ডেস্ক   

১৪ জুন, ২০১৮ ০০:০০



পাঁচ জেলায় গতকাল বুধবার সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ সাতজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ময়মনসিংহ : ময়মনসিংহে ট্রাকচাপায় পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো তিনজন। গতকাল বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের শহরতলি দীঘারকান্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন গাজীপুর জেলা ডিবি অফিসের কনস্টেবল সাইফুল এবং সিএনজি যাত্রী হাশেম মিয়া (৩৫)। কনস্টেবল সাইফুল শেরপুরের শ্রীবরদী উপজেলার এবং হাশেম ময়মনসিংহের মাস্কান্দা এলাকার বাসিন্দা ছিলেন।

জামালপুর : জামালপুরে ট্রাকের ধাক্কায় দুটি অটোরিকশা উল্টে অজ্ঞাতপরিচয় এক মেয়েশিশুসহ দুজন যাত্রী নিহত এবং পাঁচজন গুরুতর আহত হয়েছে। বুধবার সকালে জামালপুর-ময়মনসিংহ সড়কের জামালপুর পৌরসভার ছনকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা গুরুতর আহত সাতজনকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে জামালপুর শহরের মুন্সিপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪০) ও আট বছরের অজ্ঞাতপরিচয় এক মেয়েশিশু মারা যায়। আহতদের মধ্যে মো. আসাদুজ্জামান (২৮) নামের এক ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার কৃষ্ণপুর সরকারপাড়া গ্রামের রুহুল আমিন খন্দকারের ছেলে।

রংপুর (আঞ্চলিক) : বদরগঞ্জে মোক্তারুল ইসলাম (৩৫) নামের ট্রাক্টরচালকের এক সহযোগী নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে দুর্ঘটনাটি ঘটে উপজেলার বদরগঞ্জ-নাগেরহাট সড়কের কাঁচাবাড়ীরহাট এলাকায়। নিহত মোক্তার উপজেলার মধুপুর ইউনিয়নের রাজারামপুর দোলাপাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

ভূঞাপুর (টাঙ্গাইল) : ভূঞাপুর-তারাকান্দি সড়কে উপজেলার তাড়াই নামক স্থানে পিকআপের ধাক্কায় লাল মিঞা (৫০) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। বুধবার ভোরে এ ঘটনা ঘটে। লাল মিঞা তাড়াই গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে।

জয়পুরহাট : শহরের তৃপ্তির মোড় এলাকায় ট্রাক থেকে চাঁদা তুলতে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তছলিম (৩২) নামের এক ট্রাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ ট্রাক ও একটি মাইক্রোবাস জব্দ করেছে। তবে চালকরা পালিয়ে গেছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত তছলিম বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কাটাখালী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের তৃপ্তির মোড়ে বাঁশবোঝাই একটি ট্রাক আটকে চাঁদা নেওয়ার সময় পেছন থেকে একটি মাইক্রোবাস তছলিমকে ধাক্কা দেয়। এতে তছলিম ট্রাকের নিচে পড়ে গেলে বাঁশবোঝাই ট্রাকটি তাঁকে পিষ্ট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ শিল্পকলা একাডেমি এলাকা থেকে ট্রাক ও জয়পুরহাট সদর উপজেলার ভুটিয়াপাড়া থেকে চালকবিহীন অবস্থায় মাইক্রোবাসটি আটক করে।


মন্তব্য