kalerkantho


সড়কে ঝরল ৭ প্রাণ আহত ৩৭

প্রিয় দেশ ডেস্ক   

১৫ জুন, ২০১৮ ০০:০০



রংপুরের কাউনিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ছাড়া গাইবান্ধার গোবিন্দগঞ্জ, গোপালগঞ্জ, পটুয়াখালী ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার এসব ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩৭ জন।

রংপুর : বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রংপুরের কাউনিয়ায় যাত্রীবাহী বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো রংপুরের গঙ্গাচড়া উপজেলার চরমর্নেয়া গ্রামের আবুল কালাম (১৬) সাক্কু (১৮) ও সোলায়মান আলী (৬৫)।

পুলিশ ও নিহতদের পারিবার জানায়, আবুল কালাম, সাক্কু ও সোলায়মান গঙ্গাচড়া থেকে মোটরসাইকেলযোগে কাউনিয়া রেলস্টেশনে যাচ্ছিল। কাউনিয়া রেলগেটের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মায়মনা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

গাইবান্ধা : রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া এলাকায় বৃহস্পতিবার সকালে দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও অন্তত ২৭ জন আহত হয়েছে। নিহতরা হলেন জয়পুরহাটের কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫) ও নীলফামারী সদর উপজেলার নতুন বাজার কলোনির কেরামত উল্যাহর ছেলে নুর আলম (৫০)। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার চাপতা এলাকায় বাসের চাপায় অজ্ঞাতপরিচয় (৬৫) এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাসের চাপায় তিনি গুরুতর আহত হন। তাঁকে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী : মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পটুয়াখালীর দশমিনা উপজেলায় মো. হানিফ (৩৯) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বহরমপুর ইউনিয়নের আমতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। হানিফ বাউফল পল্লী বিদ্যুৎ সমিতিতে কাজ করতেন। তিনি ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ মেহেরগঞ্জ গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে।

হবিগঞ্জ : বাহুবল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মুগকান্দি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।



মন্তব্য