kalerkantho


মাদারীপুরে গ্রামীণ ব্যাংকের মাঠকর্মীকে ছুরিকাঘাতে হত্যা করে টাকা ছিনতাই

মাদারীপুর প্রতিনিধি   

১৫ জুন, ২০১৮ ০০:০০



মাদারীপুরের রাজৈরে সোহেল চৌধুরী (৩৫) নামের গ্রামীণ ব্যাংকের এক কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যাংককর্মীর কাছে থাকা প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নেয় তারা। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খালিয়া ইউনিয়নের নয়াকান্দি স্লুইস গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহেল চৌধুরী গোপালগঞ্জ সদরের উলপুর এলাকার ইব্রাহিম চৌধুরীর ছেলে। তিনি গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম জানান, খালিয়া শাখা থেকে সকাল ৮টার দিকে সোহেল চৌধুরী নয়াকান্দি এলাকায় গ্রাহকের ঋণের টাকা তুলতে যান। ওই গ্রামের শতাধিক গ্রাহকের টাকা তুলে মোটরসাইকেলযোগে তিনি পাশের গ্রামে যাচ্ছিলেন। স্লুইস গেট এলাকায় গেলে কয়েকজন দুর্বৃত্ত তাঁর গতিরোধ করে টাকা ও ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় চিৎকার করলে দুর্বৃত্তরা ছুরি দিয়ে গলায় আঘাত করে পাশের একটি পাটক্ষেতে ফেলে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল, মোবাইল ফোনসেট ও গ্রামীণ ব্যাংকের কাগজপত্র উদ্ধার করে।

রাজৈর থানার ওসি মো. জিয়াউল মোর্শেদ বলেন, নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য