kalerkantho


বরগুনায় লঞ্চের ধাক্কায় পা হারালেন গৃহবধূ

বরগুনা প্রতিনিধি   

২২ জুন, ২০১৮ ০০:০০



বরগুনায় দুই লঞ্চের সংঘর্ষে সালমা ইসলাম টপি (৪২) নামের এক গৃহবধূ পা হারিয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বরগুনার লঞ্চঘাটে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় টপিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

ভুক্তভোগী টপি বরগুনার বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলামের স্ত্রী। তাঁরা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের লাকুরতলা এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও আহতের স্বজনরা জানায়, ঈদের ছুটি শেষে ঢাকায় ফেরার জন্য গতকাল দুপুরে টপির সন্তানরা এমভি পুবালী-১ লঞ্চে ওঠে। সেখানে বিদায় জানাতে এসেছিলেন টপি। তিনি লঞ্চের কেবিনের সামনে দাঁড়িয়ে সন্তানদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় এমভি কিং সম্রাট নামের আরেকটি লঞ্চ এমভি পুবালী-১-কে ধাক্কা দিলে ঘটনাস্থলেই টপির পা দ্বিখণ্ডিত হয়ে যায়। ঘটনার পরপরই গুরুতর আহত টপিকে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। পরে অ্যাম্বুল্যান্সযোগে ঢাকা নেওয়ার পথে অবস্থার অবনতি দেখা দিলে পথিমধ্যে বাকেরগঞ্জের একটি ক্লিনিকে তাঁকে ভর্তি করা হয়। এরপর সন্ধ্যা ৬টায় হেলিকপ্টারযোগে তাঁকে ঢাকায় পাঠানো হয়।



মন্তব্য