kalerkantho


কুমিল্লায় কলেজছাত্রকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



কুমিল্লায় অজিতগুহ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক ছাত্রকে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম সিহাব উদ্দিন অন্তু (১৮)। গত মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর ধর্মসাগরপার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনা তদন্তে পিবিআইসহ একাধিক টিম মাঠে নেমেছে।

গতকাল দুপুরে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো কয়েকজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন তাঁর বাবা হুমায়ূন কবির। ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, অন্তু কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকার হুমায়ূন কবিরের পুত্র। তার গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরায়। সে কুমিল্লা অজিতগুহ কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। তার মা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শিরিন আক্তার। শহরের স্থানীয় একটি ব্যান্ড দলের ভোকালিস্ট অন্তু ও তার বন্ধু-সহপাঠীরা প্রতিদিন ধর্মসাগরপারস্থ ‘অবকাশে’ গান করত। মঙ্গলবার রাতে তাকে গান শোনার কথা বলে সেখানে মোবাইল ফোনে ডেকে নিয়ে যাওয়া হয়। বাসা থেকে বের হয়ে ধর্মসাগরপার যাওয়ার কিছুক্ষণের মধ্যেই দুর্বৃত্তরা তার পায়ে ও বুকে ছুরিকাঘাত করে।

পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর মো. মাসুদ বলেন, ‘তিনটি বিষয়কে সামনে রেখেই আমরা তদন্ত করছি। প্রেমের সম্পর্কের জের, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব কিংবা অবকাশে আড্ডা দেওয়া নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।’

 

 



মন্তব্য