kalerkantho


পাবনায় মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ

জামিন পেয়েই তরুণকে পিটিয়ে জখম

পাবনা প্রতিনিধি   

১২ জুলাই, ২০১৮ ০০:০০



পাবনার ভাঙ্গুড়ায় মাদক বিক্রির সময় পুলিশে খবর দেওয়ায় এক তরুণকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তার নাম নাজিম খান (১৮)। তাকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার দুপুরে উপজেলার ঝি-কলকতি গ্রামে এ ঘটনা ঘটে। নাজিম উপজেলার চরভাঙ্গুড়া গ্রামের ইলিয়াস খানের ছেলে। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, প্রায় এক মাস আগে চরভাঙ্গুড়া গ্রামের খাঁপাড়া স্কুল মাঠে ইয়াবা বিক্রির সময় নাজিম গোপনে পুলিশে খবর দেয়। সে সময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ চরভাঙ্গুড়া গ্রামের আক্তার ও রবিউল ইসলামের ছেলে আশিককে আটক করে আদালতে প্রেরণ করে।

গত সপ্তাহে তারা জামিনে মুক্তি পায়। এরপর গতকাল নাজিমকে কৌশলে ঝি-কলকতি গ্রামের নির্জন একটি বাগানে নিয়ে আক্তার হোসেন ও আশিক পিটিয়ে জখম করে। পরিবারের লোকেরা জানায়, মারপিটের একপর্যায়ে নাজিম জ্ঞান হারিয়ে ফেললে তাকে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয় বাসিন্দারা টের পেয়ে নাজিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহীন কামাল কালের কণ্ঠকে জানান, আহত নাজিমের পরিবার থানায় এসে অভিযোগ দিয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া শেষ হলেই অভিযুক্তদের আটকের অভিযান শুরু হবে।

 



মন্তব্য