kalerkantho


নওগাঁয় র‌্যাবের অভিযানের সময় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

৯ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৫৩



নওগাঁয় র‌্যাবের অভিযানের সময় যুবকের মৃত্যু

নওগাঁর মান্দায় র‍্যাবের অভিযানের সময় এক অস্ত্র ব্যবসায়ী যুবকের মৃত্যু হয়েছে। তার নাম জিয়াস আলী (৩০)।

তিনি মান্দার কয়বর্তপাড়া এলাকার আনিসুর রহমানের ছেলে। শুক্রবার ভোররাতে ওই যুবককে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জিয়াসের মরদেহ ময়নাতদন্তর জন্য রামেক মর্গে পাঠনো হয়েছে। তার শরীরে কোনো গুলির আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে হাসপাতালের জরুরি বিভাগের একজন চিকিৎসক নিশ্চিত করেছেন।

র‌্যাব ৫ এর জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার সৈয়দ মুরাদুল ইসলাম জানিয়েছেন, ওই যুবককে শুক্রবার রাতে ৬ রাউন্ড গুলিসহ আটক করা হয়। এর মধ্যে তিন রাউন্ড বন্দুকের গুলি এবং তিন রাউন্ড ছিল পিস্তলের গুলি। এরপর জিজ্ঞাসাবাদে জিয়াস আলী জানায়, তার হেফাজতে আরো তিনটি অস্ত্র আছে।  

ওই কর্মকর্তা আরো জানান, জিয়াসে কথা মতো সেই অস্ত্র উদ্ধারে র‌্যাব তাকে নিয়ে অভিযানে নামে। কিন্তু সে অস্ত্রের সন্ধান না দিয়ে বিভিন্ন স্থানে র‌্যাবকে ঘুরাতে থাকে।

একপর্যায়ে জিয়াস গাড়ির মধ্যে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব আরো জানায়, জিয়াস আলী শুধু অস্ত্র ব্যবসায়ী নয়, একজন মাদক ব্যবসায়ী এবং চূড়ান্ত রকম মাদকাসক্ত ছিলেন। এবং অস্ত্র উদ্ধারের ওই সময় সে স্ট্রোক করে মৃত্যবরণ করে বলে ধারণা করা হচ্ছে।  

তবে বিষয়টি নিয়ে র‌্যাব (জয়পুরহাট ক্যাম্প) এর পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলেও র‌্যাবের ওই কর্মকর্তা জানান।

 


মন্তব্য