kalerkantho


শুক্রবার ফুজিরা বাংলা সমিতি'র ফ্রি চিকিৎসা সেবা

এম,আবদুল মন্নান, আমিরাত প্রতিনিধি   

১২ অক্টোবর, ২০১৭ ০৬:৪০



শুক্রবার ফুজিরা বাংলা সমিতি'র ফ্রি চিকিৎসা সেবা

সংযুক্ত আরব আমিরাত বাংলাদেশ সমিতি ফুজাইরাহ শাখার উদ্যোগে আগামী ১৩ অক্টোবর শুক্রবার জুমার নামাজের পর থেকে গভীর রাত পর্যন্ত স্থানীয় তোবাইয়া হাসপাতলে প্রবাসীদের ফ্রি চিকিৎসা দেওয়া হবে।

ফ্রি চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে গত ১০ অক্টোবর বাংলাদেশ সমিতি ও ফুজাইরার তোবাইয়া হাসপাতালের সাথে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

সমিতির পক্ষে সভাপতি প্রকৌশলী রানা জ্যোতি চাকমা, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন চৌধুরী ও হাসপাতালের পক্ষে ডিরেক্টর ডক্টর ফয়সাল চুক্তিতে স্বাক্ষর করেন।

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহামদ ইমরান ও দুবাই কন্সাল জেনারেল এস এম বদিউজ্জাম শুক্রবারে এ ফ্রি চিকিৎসা সেবা উদ্ভোধন করবেন বলে জানা যায়।

সমিতির যুগ্ম সম্পাদক মাহবুবুল হক মাহবুব জানান, চিকিৎসা সেবা নিতে আসা প্রবাসীদের জন্য ফুজাইরাহ বাজার, দিব্বা, বিদিয়া, কাল্বা, খোরপাক্কান, আল হীল, গোরফাসহ অনেক জায়গায় ফ্রি গাড়ির ও দুপুরের খাবার ও বৈকালিক নাস্তার ব্যবস্থা রেখেছে সমিতি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সমিতির সহ-সভাপতি তপন সরকার, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, প্রচার সম্পাদক মোহাম্মদ আইয়ুব, অর্থ সম্পাদক আবুল কাশেম, সমাজ কল্যাণ সম্পাদক হাজী আবু তৈয়ব সহ আরো অনেকে। সবাইকে চিকিৎসা সেবায় অংশ নেওয়ার জন্য সমিতি পক্ষ থেকে অনুরোধ করা হয়।


মন্তব্য