kalerkantho


মালয়েশিয়ায় সংবর্ধিত হলেন আওয়ামী লীগ নেতা জামিল নাসির

কালের কণ্ঠ অনলাইন   

৯ নভেম্বর, ২০১৭ ২১:১৩



মালয়েশিয়ায় সংবর্ধিত হলেন আওয়ামী লীগ নেতা জামিল নাসির

কুয়ালালামপুরে সংবর্ধিত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক জামিল হোসেন নাসির।

গতকাল বুধবার সন্ধ্যায় কুয়ালালামপুর আমপাং এর একটি হলে মালয়েশিয়ায় প্রবাসীদের উদ্যোগে আয়োজিত এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন মালয়েশিয়া গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি শওকত আলী তিনু।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা।

প্রধান অতিথির বক্তব্যে মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা আগামী জাতীয় নির্বাচনে বাগেরহাট-৪ আসন থেকে জামিল হোসেন নাসিরকে দলীয় মনোনয়ন দেওয়ার আহ্বান জানান। তিনি মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক তুখোড় ছাত্রনেতা জামিল হোসেন নাসিরকে একজন ত্যাগী, যোগ্য ও দলের জন্য নিবেদিতপ্রাণ নেতা হিসেবে উল্লেখ করেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অহিদুর রহমান অহিদ, ব্যবসায়ী গাজী মাইনুল, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক রাশেদ বাদল ও মাহতাব খন্দকার।

ছাত্রলীগ নেতা মওদুদ মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন গোপালগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি বাবুল সরদার, শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আবদুল আজিজ, রমজান আলী, আলি আকবর, হায়েত আলি, মনির, রুবেল সর্দার, মমিনুল, সোহেল সর্দার, তুহিন মোল্লা, কামাল প্রমূখ।

সংবর্ধনা সভায় জামিল হোসেন নাসির বলেন, আমি জনগণের জন্য কাজ করতে চাই,তাই আগামী নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী। দল মনোনয়ন দিলে নির্বাচন করব। অথবা দল যাকে মনোনয়ন দিবে আমি তার জন্য কাজ করব। ' আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিতে দেশে থাকা পরিবারের সদস্যদের বলার জন্য তিনি প্রবাসীদের প্রতি অনুরোধ জানান।


মন্তব্য