kalerkantho


সড়কে ঝরল ছয় প্রাণ

প্রিয় দেশ ডেস্ক   

২১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



পাবনায় বাসের চাপায় প্রাণ গেছে ব্যাংক কর্মকর্তার। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকচাপায় নিহত হয়েছেন স্বামী-স্ত্রী। রংপুরের বদরগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেলের সংঘর্ষে মামা নিহত ও ভাগ্নে আহত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জের কাশিয়ানীতে মাদরাসাকর্মীসহ দুজন মারা গেছেন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

রংপুর (আঞ্চলিক) : ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক শরীফুল ইসলাম নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর ভাগ্নে মোস্তাফিজুর রহমান। দুর্ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে বদরগঞ্জ উপজেলার বুজরুক বাগবাড় এলাকায়। এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘন কুয়াশার মধ্যে গতকাল সকালে মোটরসাইকেল নিয়ে টেকসেরহাট এলাকার দিকে যাচ্ছিলেন শরীফুল ও তাঁর ভাগ্নে মোস্তাফিজুর। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শরীফুল মারা যান। আহত হন মোস্তাফিজুর। তাঁকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, কেউ অভিযোগ দেয়নি।

চাঁপাইনবাবগঞ্জ : ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর মহাসড়কের শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন আসলাম উদ্দিন ওরফে এনামুল ও তাঁর স্ত্রী মিনিয়ারা বেগম। ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

পাবনা : শহরে ফায়ার সার্ভিসের কার্যালয়ের সামনে বাসচাপায় প্রাণ গেছে গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা বেলাল হোসেনের। গতকাল শনিবার সকালে পাবনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বেলাল ব্যাংকটির সদর উপজেলার হেমায়েতপুর শাখার ম্যানেজার ছিলেন। তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়ালিয়া গ্রামের দিলবর হোসেনের ছেলে। সদর থানা উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানান, গতকাল সকাল ১০টার দিকে বেলাল মোটরসাইকেলে করে বাড়ি থেকে অফিসে যাচ্ছিলেন। পথে বাসটি তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ : কাশিয়ানী উপজেলায় বাসের ধাক্কায় পারকরফা আলিয়া মাদরাসার অ্যাসিসট্যান্ট সুপারিনটেনডেন্ট এ বি এম ইলিয়াস হোসেন মিয়া নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে উপজেলার কালনা ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ব্রাহ্মণবাড়িয়া : ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী মো. আল-আমিন নিহত হয়েছেন। গতকাল শনিবার বিকেলে পৌর এলাকার ভাদুঘরে এ দুর্ঘটনা ঘটে। আল-আমিন একই এলাকার আহমেদ ভূঁইয়ার ছেলে।


মন্তব্য