kalerkantho


তিন দিনে ৯ খুন ৩ লাশ উদ্ধার

প্রিয় দেশ ডেস্ক   

১৯ জুন, ২০১৮ ০০:০০



ঈদের ছুটিতে নাটোর, নোয়াখালী, চুয়াডাঙ্গা, রাজবাড়ী, ঝালকাঠি, জামালপুর, গাজীপুর ও পঞ্চগড়—আট জেলায় ৯ জন খুন হয়েছে। এ ছাড়া আরো তিন জেলায় তিন লাশ উদ্ধার করা হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর:

নাটোরের বাগাতিপাড়ায় নিলুফা (২৭) নামে তিন মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিলুফা রাজশাহীর বাঘা উপজেলার পাইটখালী গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে এবং উপজেলার স্বরাপপুর গ্রামের আশিকের স্ত্রী।

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখোলা ইউনিয়নের সাত্ররা গ্রামে প্রিয়া বেগম (২০) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে গেছে স্বামী মো. আল আমিন।

এছাড়া চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সিংনগর গ্রামে সবদুল হোসেন (৩২), রাজবাড়ীর পাংশায় আব্দুস সাত্তার মৃধা (৫০), ঝালকাঠির সদর উপজেলায় মেহেদী হাসান মজুমদার (২৪) ও রাজাপুর উপজেলার ভাতকাঠি গ্রামে সবুজ হাওলাদার (২৫), জামালপুর সদরের শাহবাজপুর ইউনিয়নে সবুজ মিয়া, গাজীপুরের টঙ্গীতে আবু সাইদ নামে নৈশ প্রহরী, পঞ্চগড়ে রেজাউল করিম লেবু (৪০), এবং লক্ষ্মীপুর সদরে আবু ছায়েদ খুন হয়েছেন। 

এদিকে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মানছুরা সেপাই (৩০) নামের এক গৃহবধূ, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গড়াই নদী থেকে লিটন শেখ (১৯) নামের এক যুবক, মাদারীপুরে অপহৃত মোটরসাইকেলচালক আনোয়ারের লাশ উদ্ধার করা হয়েছে।

 



মন্তব্য