kalerkantho


চলচ্চিত্র

১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

ফেরারি বসন্ত : অভিনয়ে বুলবুল আহমেদ, ববিতা, সুচরিতা। পরিচালক আখতারুজ্জামান ও রফিকুজ্জামান। সকাল ৯টা, চ্যানেল নাইন।

গল্পসূত্র : ছোটবেলায় বাবাকে দেখে বখে যায় মাসুদ। বড় হয়ে বাবার ব্যবসা দেখাশোনা করলেও স্বভাব বদলায় না। বন্ধুর বাড়িতে গিয়ে আঁখির প্রেমে পড়ে। বিয়ে করে ঘরে আনে তাকে। স্ত্রীর ভালোবাসায় বদলাতে শুরু করে মাসুদ। আঁখি মা হওয়ার পর আবার আগের স্বভাবে ফিরে যেতে শুরু করে। এক গায়িকার  প্রেমে পড়ে সে।

 

অ্যাকসিডেন্ট : অভিনয়ে রুদ্রনীল ঘোষ, সম্পূর্ণা লাহিড়ী। পরিচালক নন্দিতা দাস ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : স্ত্রী আর ছেলেকে নিয়ে সাবেক ক্রিকেটার অর্কর সংসার। এক সকালে চোখের সামনেই সড়ক দুর্ঘটনায় মারা যায় অর্কর ছেলে। দুর্ঘটনার জন্য প্রকৃত দোষীদের খুঁজে বের করার সিদ্ধান্ত নেয় অর্ক।

 

বোগান : অভিনয়ে জয়াম রবি, অরবিন্দ স্বামী, হানসিকা মোটওয়ানি। পরিচালক লক্ষ্মণ। রাত ১১টা ৩৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : চেন্নাইয়ের সৎ পুলিশ অফিসার বিক্রম। এসিপি থেকে ডিসিপিতে পদোন্নতি হবে তার, মা-বাবা বিয়েও পাকা করেছে। এমন সময় অদ্ভুত এক অলংকার চোরের মোকাবেলা করতে হয় তাকে, যে নিজের রূপ বদল করতে পারে!

 

জেন গট আ গান : অভিনয়ে নাটালি পোর্টম্যান, জোয়েল এজারটন। পরিচালক গেভিন ও’কনর। দুপুর ২টা ২৩ মিনিট, ডাবলিউবি।

গল্পসূত্র : জেন আর তার স্বামী হ্যাম বছর পাঁচেকের মেয়ে কেটিকে নিয়ে লোকালয় থেকে দূরের এক বাড়িতে থাকে। একদিন শরীরে অনেকগুলো বুলেটের ক্ষত নিয়ে বাড়ি ফেরে হ্যাম। জানায়, এক দস্যুদল তাকে খুন করতে চায়। স্বামীকে বাঁচাতে সাবেক প্রেমিকের সাহায্য চায় জেন। নিজেও হাতে তুলে নেয় অস্ত্র।


মন্তব্য