kalerkantho


বাংলাদেশ সফরে রানে ফিরবে ওয়ার্নার: অজি কোচ

কালের কণ্ঠ অনলাইন   

১১ আগস্ট, ২০১৭ ১৮:৫৩



বাংলাদেশ সফরে রানে ফিরবে ওয়ার্নার: অজি কোচ

ছবি: ক্রিকইনফো

বোর্ডের সঙ্গে ঝগড়া-বিবাদ আপাতত শেষ। এখন পালা মাঠের লড়াইয়ে পারফরমেন্স দেখানোর।

চলতি মাসেই বাংলাদেশ সফরে সেই সুযোগ আসছে অজিদের সামনে। কিন্তু বেশ কিছুদিন ধরেই ধারাবাহিকতার অভাবে ভুগছেন বিধ্বংসী ওপেনার এবং অস্ট্রেলিয়া দলের সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। উপমহাদেশের মাটিতে সেটা আরও বেশি।  দলের সেরা এই ব্যাটসম্যান বাংলাদেশের বিপক্ষেই ফর্মে ফিরবে বলে মন্তব্য করেছেন অজি কোচ ড্যারেন লেহম্যানের।

জাতীয় দলের বিভিন্ন সফর এবং আইপিএল মিলিয়ে উপমহাদেশে বছরের অনেকটা সময় কাটে স্মিথের ডেপুটি ওয়ার্নারের। কিন্তু উপমহাদেশের মাটিতে খুব একটা স্বাচ্ছন্দ্য নন ওয়ার্নার। অস্ট্রেলিয়ার মাটিতে বিধ্বংসী এই ব্যাটসম্যানের টেস্ট গড় যেখানে ৬০.১১, সেখানে উপমহাদেশের মাটিতে মাত্র ৩০.৩৮! বদলে যাওয়া বাংলাদেশকে আটকাতে হলে এই ফর্মহীনতা থেকে বের হওয়াটা বেশ জরুরি।

অজি কোচ বলেছেন, 'আমি মনে করি ওয়ার্নার কী পারে আর কী পারে না সেটা সে ভালোভাবেই বুঝতে পেরেছে।  আমি  বিশ্বাস করি উপমহাদেশের মাটিতে এবার সে ঘুরে দাঁড়াবে।

ভারত সফরে শুরুটা ভালোই ছিল। সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। বাংলাদেশের বিপক্ষে সিরিজে যদি ভালো সূচনা এনে দিতে পারে, সেটা তার ও দলের জন্যই ভালো হবে। আমি তার ব্যাট থেকে বড় রানের (ইনিংস) অপেক্ষায় আছি। '


মন্তব্য