kalerkantho


বাংলাদেশ ক্রিকেটকে শীর্ষে নিতে দোয়া চাইলেন সাকিব

রংপুর অফিস    

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ২১:২৭



বাংলাদেশ ক্রিকেটকে শীর্ষে নিতে দোয়া চাইলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটকে শীর্ষস্থানে নিয়ে যেতে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় আয়োজিত 'ক্রিকেট কথন ও কর্মশালা' শীর্ষক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। তরুণ রাজনীতিক রাশেক রহমানের আমন্ত্রণে দুই দিনের সফরে রংপুরে আসলে আজ বুধবার সকাল ১০টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এই অনুষ্ঠানে যোগ দেন সাকিব।

আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফরম্যাটেই অলরাউন্ডারদের শীর্ষ অবস্থানে থাকা সাকিব আল হাসান বলেন, "আমি আগে কখনও রংপুরে আসিনি। প্রথমবার এসেই এখানকার মানুষের ভালোবাসায় অভিভূত। আমি বিশ্বাস করি আপনাদের মতো সমর্থক থাকলে আমরা অবশ্যই ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারব। আপনারা বাংলাদেশ ক্রিকেট দলের জন্য দোয়া করবেন যাতে আমরা এক নম্বরে পৌঁছাতে পারি। "

তাকে আমন্ত্রণ করে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান বিশ্বসেরা এই ক্রিকেট তারকা।

অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, "সাকিব আল হাসান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে পদার্পণ করায় বিশ্ববিদ্যালয় পরিবার তার কাছে কৃতজ্ঞ। তিনি আসায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে যে উৎসাহ সৃষ্টি হয়েছে তাতে এটি একটি ঐতিহাসিক দিন হয়ে থাকবে।

"

প্রায় দুই ঘণ্টা ধরে চলা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন তরুণ রাজনীতিক রাশেক রহমান। তিনি বলেন, "রংপুরে নেতৃত্ব দেওয়া মানুষের বেশ অভাব রয়েছে। এ কারণে এত দিনেও এখানে একটা ভালো স্টেডিয়াম করা সম্ভব হয়নি। রংপুরে একটি ভালো স্টেডিয়াম ও পাঁচ তারকা হোটেল নির্মাণ  করার উদ্যোগের আশ্বাস দেন এই রাজনীতিক।

এর আগে খেলার মাঠে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্রিকেট দল ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট দলের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়। পরে উপাচার্যের বাসভবনে আয়োজিত মধ্যাহ্নভোজে অংশ নেন সাকিব।


মন্তব্য