kalerkantho


ধোনিকে সরানোর ছক কষছেন ঋদ্ধিমান সাহার স্ত্রী!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৫৪



ধোনিকে সরানোর ছক কষছেন ঋদ্ধিমান সাহার স্ত্রী!

২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এমনকি শ্রীলঙ্কা সফরে পারফর্মেন্স দিয়ে নির্বাচকদের বুঝিয়ে দিয়েছেন তার ব্যাটিংয়ের ধার এখনো কমেনি।

আর এতে করে ধোনির সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ঋদ্ধিমান সাহার বিশ্বকাপ খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। বাংলার ছেলে ঋদ্ধিমান বুঝতে পারলেও তিনি কিন্তু হাল ছাড়ার পাত্র নন। পারফর্মেন্স দিয়ে ধোনির জায়গা কেড়ে নিতে চান তিনি। তার স্ত্রী রোমিও চান বিশ্বকাপ খেলবে তার স্বামী।

এ জন্য দুজনে মিলে কিভাবে ধোনির জায়গা দখল করা যায় তার ছক কষছেন তারা। ভারতীয় গণমাধ্যমের খবর, ঋদ্ধিমান সাহা রহস্য ফাঁস করে বলেছেন, আমার স্ত্রী চায় আমি বিশ্বকাপে খেলি। তার ইচ্ছার প্রতিদান দিতে আমিও আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। কিন্তু সবটা তো আর আমার হাতে নেই। নির্বাচকরা কী সিদ্ধান্ত নেবেন তার উত্তর দেবে সময়।

টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ধোনি। তার এই সরে যাওয়ায় ঋদ্ধির দরজা খুলে যায় টেস্ট ক্রিকেটে। ফলে বোঝাই যাচ্ছে, ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে ধোনি যতদিন থাকবেন, ততদিন ঋদ্ধির সীমিত ওভারের ক্রিকেটে সুযোগ পাওয়ার সম্ভাবনা কম। তবুও নিজেকে তৈরি রাখছেন ঋদ্ধিমান। যাতে একবার সুযোগ পেলেই তার সদ্ব্যবহার করতে পারেন।

 


মন্তব্য