kalerkantho


আর্জেন্টিনাকে বিশ্বকাপের অযোগ্য মনে করেন রোনালদো!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ অক্টোবর, ২০১৭ ১৯:২৩



আর্জেন্টিনাকে বিশ্বকাপের অযোগ্য মনে করেন রোনালদো!

রাশিয়া বিশ্বকাপ নিশ্চিত করার পর বিশ্বজুড়ে যখন আর্জেন্টিনা আর লিওনেল মেসির জয়গান চলছে ঠিক তখনই বোমা ফাটাল একটি স্প্যানিশ পত্রিকা। রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো নাকি মনে করেন, বিশ্বকাপের মঞ্চে খেলার জন্য বর্তমানে মোটেও যোগ্য নয় আর্জেন্টিনা! একইসঙ্গে তিনি মেসিকে নিয়ে মাতামাতিতে বিরক্তিও নাকি প্রকাশ করেছেন!

স্প্যানিশ পত্রিকা দায়ারিও গোল  এর বরাত দিয়ে প্রভাবশালী ব্রিটিশ পত্রিকা ডেইলি স্টার জানিয়েছে, রাশিয়া বিশ্বকাপের মূলপর্বে খেলতে গিয়ে যে পরিমাণ যুদ্ধ করতে হয়েছে আকাশী-নীল জার্সিধারীদের, তাতেই ৪ বারের ব্যলন ডি'অর জয়ীর মনে এমন ধারণার জন্ম হয়েছে।

এছাড়া বিশ্বকাপের মঞ্চে মেসি বড় কিছু করে ফেলবে বলেও বিশ্বাস করেননা রোনালদো!

গত মঙ্গলবার অনুষ্ঠিত বাছাইপর্বের ম্যাচে ১ গোলে পিছিয়ে পড়েও জয় পায় আর্জেন্টিনা। সৌজন্য ফুটবলের রাজপুত্র লিওনেল মেসির হ্যাটট্রিক। এখনও সঠিক ম্যাচে সঠিক সময়ে জ্বলে উঠতে পারেন মেসি এটা যেন তার প্রমাণ। ম্যাচ শেষে তিনি বলেছিলেন, 'আমরা এই টুর্নামেন্টের মূলপর্বে ওঠার যোগ্যতা রাখি। এই কথা কেউ যদি অবিশ্বাস করে থাকেন, তাহলে এই নিন প্রমাণ। '

আর্জেন্টিনার অধিনায়কের চেয়ে দুই বছরের বড় রোনালদো এবারের ব্যলন ডি'অরের সবচেয়ে বড় দাবিদার। তার জাতীয় দল পর্তুগাল সুইজারল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের মূলপর্বে জায়গা পাকা করেছে। পয়েন্ট টেবিলেও শীর্ষস্থানটি ধরে রেখেছে তারা। তবে স্প্যানিশ পত্রিকাটির এই প্রতিবেদন নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই।

 


মন্তব্য