kalerkantho


রোনালদো নাকি মেসি? ব্যালন ডি'অর বিজয়ীর নাম ফাঁস!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ নভেম্বর, ২০১৭ ১৮:০৭



রোনালদো নাকি মেসি? ব্যালন ডি'অর বিজয়ীর নাম ফাঁস!

'ফিফা দ্য বেস্ট' পুরস্কার ইতিমধ্যেই বাগিয়ে নিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। বুঝিয়ে দিয়েছেন আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির থেকে তিনি কোনো অংশে কম নন।

এবার অপেক্ষা ব্যলন ডি'অর এর। আগামী মাসেই এই পুরস্কার বিজয়ীর নাম ঘোষণা করা হবে। কিন্তু এর মধ্যেই বিজয়ীর নাম ফাঁস হওয়ার দাবি করল ব্রিটিশ মিডিয়া দ্য মিরর!

এক প্রতিবেদনে মিরর জানিয়েছে, সোশ্যাল মিডিয়াতেই নাকি 'লিক' হয়েছে এবারের ব্যালন ডি'অর বিজয়ীর নাম। যথারীতি আলোচনায় দুই মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। দৌড়ে কিছুটা হলেও এগিয়ে আছেন রোনালদো। তার ঘাড়ের কাছে নিশ্বাস ফেলছেন মেসিও। কিন্তু লিকড হওয়া তথ্যমতে, রোনালদোকে হারিয়ে এবার নাকি মেসিই জিতে নিচ্ছেন এই পুরস্কার!

সোশ্যাল সাইটের দৌলতে একটি ফরাসি ম্যাগাজিনে ফাঁস হয়ে গেছে এবারের ব্যলন ডি'অর বিজয়ীর নাম। তিনি হলেন লিওনেল মেসি! এই ফরাসি পত্রিকাই ব্যালন ডি'অরের মতো পুরস্কার বিতরণের দায়িত্বে থাকে! এই খবর সত্য কিনা তা জানার জন্য একমাস অপেক্ষা করতেই হচ্ছে।

সম্প্রতি খুব বাজে ফর্ম যাচ্ছে রোনালদোর।

রিয়ালের হয়ে গোলের দেখা পাচ্ছেন না তিনি। এর মধ্যে উঠেছে যৌন হয়রানির মত গুরুতর অভিযোগ। এতকিছু নেতিবাচক বিষয়ের মাঝে চতুর্থবার বাবা হয়েছেন সিআর সেভেন। অন্যদিকে জাতীয় দল এবং বার্সেলোনার হয়ে ফর্মের তুঙ্গে আছেন মেসি। তার শট নিয়মিতই খুঁজে নিচ্ছে প্রতিপক্ষের জাল।


মন্তব্য