kalerkantho


আফ্রিকায় শুধু দল সামলানো নয়; বউয়ের আবদারও মেটাতে হচ্ছে কোহলিকে

কালের কণ্ঠ অনলাইন   

১ জানুয়ারি, ২০১৮ ১৪:৩৯



আফ্রিকায় শুধু দল সামলানো নয়; বউয়ের আবদারও মেটাতে হচ্ছে কোহলিকে

আর কয়দিন পরেই দুজনর বিচ্ছেদ হয়ে যাবে। না না, বিবাহবিচ্ছেদ নয়; শুটিংয়ের কাজে দক্ষিণ আফ্রিকা থেকে নিজ দেশ ভারতে ফিরে আসবেন আনুশকা শর্মা। আর দশটা মেয়ের মত শপিং-টপিংয়ের প্রতি আনুশকারও বেশ আগ্রহ আছে। অধিনায়ক বিরাট কোহলিকে তাই দক্ষিণ আফ্রিকায় সফররত ভারতীয় দলকেই নয়, মেটাতে হচ্ছে বউয়ের আবদারও।

সদ্য বিয়ে-রিসিপশনের ঝামেলা সামলে উঠেই দক্ষিণ আফ্রিকা পাড়ি দিতে হয়েছে কোহলিকে। তাই বিয়ের পর কোয়ালিটি টাইম স্পেন্ড করা হয়নি নবদম্পতির। ৫ জানুয়ারি থেকে শুরু হবে কোহলিদের অ্যাসিড টেস্ট। কঠিন সিরিজে স্টেইন-রাবাদা-মরকেলদের আগুনে বোলিংয়ের মুখোমুখি হওয়ার আগে ফুরফুরে মেজাজে আছেন ভারত অধিনায়ক। বছরের শেষ দিনটিতে আনুশকাকে নিয়ে শপিং করতে বেড়িয়ে পড়লেন তিনি।

কেপটাউনে কোহলি-আনুশকার শপিংয়ের সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় লেটেস্ট ভাইরাল। ছবিতে হলুদ রঙা জিন্সের রঙে সাদা স্টাইলিশ টপে দারুণ মানিয়েছে আনুশকাকে। সঙ্গে ব্ল্যাক ডেনিম জিন্স আর ব্ল্যাক টি-শার্টে কোহলি। ব্যাট হাতে নয় শপিংমলে একেবারে অন্য মেজাজে পাওয়া গেল কোহলিকে। স্ত্রীর আবদার মতে কেনা জিনিসগুলোর যথারীতি বহন করতে হচ্ছিল তাকে। 

এর আগে ক্যারিবিয়ান সফর শেষে একান্তে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছিলেন এই জুটি। সেখানেও এভাবেই আনুশকার শপিং ব্যাক ক্যারি করতে দেখা গিয়েছিল কোহলিকে। এটাই তো দাম্পত্য, একে অপরের ভার হালকা করা।


মন্তব্য