kalerkantho


বদলে যাওয়া সাকিব আল হাসান

কালের কণ্ঠ অনলাইন   

৮ জানুয়ারি, ২০১৮ ১৯:০০



বদলে যাওয়া সাকিব আল হাসান

সাকিব আল হাসান, বাংলাদেশের জান- এমনটাই বলেন ভক্তরা। বদমেজাজি হিসেবেও তকমা জুটেছিল বিশ্বের এই শীর্ষ অলরাউন্ডারের। কিন্তু এখন যেন অনেকটাই বদলে গেছেন সাকিব। আজ সোমবার সাকিবের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে পাওয়া গেল একজন ধার্মিক সাকিবকে।

ধর্মীয় পোশাকে এবং মুখে দাড়িও রেখেছেন সাকিব। সাকিবের এই বদলে যাওয়ায় অনেকে শুভ কামনা জানিয়েছেন। কিছুদিন আগে সাকিব আল হাসান ও অনন্ত জলিলকে দেখা গিয়েছিল একই ফ্রেমে। সৌদি আরবের একটি মসজিদে তাদের একসঙ্গে দেখা যায়।

গত ১৭ ডিসেম্বর ওমরাহ পালন করতে সৌদি আরবে যান অনন্ত জলিল। অন্যদিকে বিপিএল শেষ করে সাকিব আল হাসান উড়ে গিয়েছিলেন সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজাহতে।

সেখানে কেরালা কিংসের হয়ে ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-টেন লিগে অংশ নেন সাকিব। প্রথমবারের মতো এই আয়োজনে যোগ দিয়েই চ্যাম্পিয়ন হয় সাকিবের দল কেরালা কিংস।

এরপর পরিবারের সদস্যদের নিয়ে ওমরাহ পালন করতে যান সাকিব। এই সফরের ফাঁকে মসজিদে দেখা হয় সাকিব আল হাসান ও অনন্ত জলিলের। সেই মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করেন মুফতি ওসামা।

আজ সেখানেরই একটি ছবি আজ পোস্ট করা হয়েছে সাকিবের পেইজ থেকে। সম্প্রতি বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) ২০১৭ বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার জিতেছেন সাকিব আল হাসান।


মন্তব্য