kalerkantho


এভাবেই ফ্যানদের ধোঁকা দিলেন পর্তুগিজ স্ট্রাইকার!

কালের কণ্ঠ অনলাইন   

১২ জানুয়ারি, ২০১৮ ১২:৫৫



এভাবেই ফ্যানদের ধোঁকা দিলেন পর্তুগিজ স্ট্রাইকার!

তারকা ফুটবলার, মাঠে ডিফেন্ডারদেরে পায়ের ভেল্কিকে ধোঁয়া দেওয়টাই তাঁর কাজ। ড্রিবল হোক বা ব্যাক হিল, তাঁর কেরামতিতে বারবারই বিপক্ষের ডিফেন্সকে কুপোকাত হতে দেখা যায়। এবার যা কান্ড ঘটালেন তা দেখে বলাই যেতেই পারে, তাঁকে ধরা শুধু মুশকিলই নয়, তাঁকে ধরা অসম্ভব। স্কার্ফে মুখ ঢেকে একেবারে চূড়ান্ত গোপনিয়তায় রাতের ডিনার পার্টি থেকে বেড়োলেন রিয়াল মাদ্রিদের তারকা স্ট্রাইকার। স্কার্ফে মুখ ঢেকে এমনই তাঁর ছদ্মবেশ, পাশ দিয়ে অবলীলায় হেঁটে গেলে চেনার উপায় নেই, কে তিনি?


আরো পড়ুন: মিলানে সিলভা মোরাতা কোথায়?


তিনি এই গ্রহের অন্যতম সেরা ফুটবলার সিআর সেভেন, ক্রিশিয়ানো রোনাল্ডো। মাদ্রিদের এক রেস্তোঁরা থেকে বেড়োনোর সময় ফটোগ্রাফারদের ধোঁকা দিতেই এমন এভাবে স্কার্ফে মুখ ঢাকলেন পর্তুগিজ তারকা। তবে নিজেকে পুরোপুরি গোপন রাখতে পারেননি তারকা ফুটবলার। স্কার্ফের খোলা অংশ থেকে উঁকি দেওয়া তাঁর চোখ দুটো দেখে অনেকেই রোনাল্ডোকে চিনতে পারে।


আরো পড়ুন: রোনালদোই সর্বকালের সেরা: জিদান


রেস্তোঁরা থেকে বেড়িয়ে এরপর সময় নষ্ট না করেই গাড়ি ছুটিয়ে বেড়িয়ে যান রোনাল্ডো। ফ্যানও সাংবাদিকদের ভিড় এড়াতেই স্কার্ফে মুখ ঢেকেছিলেন তারকা ফুটবলার। এর আগেও অতীতে একাধিকবার ছদ্মবেশে সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়েছেন রোনাল্ডো। সেছবি এখনও ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল।

 


মন্তব্য