kalerkantho


অবশেষে ঢাকায় পা রাখল জিম্বাবুয়ে ক্রিকেট দল

কালের কণ্ঠ অনলাইন   

১২ জানুয়ারি, ২০১৮ ১৮:১০



অবশেষে ঢাকায় পা রাখল জিম্বাবুয়ে ক্রিকেট দল

বাংলাদেশে আসার পথে এই ছবিটি টুইটারে পোস্ট করেছেন জিম্বাবুয়ের তারকা সিকান্দার রাজা।

দুই দফা তারিখ পেছনোর পর অবশেষে ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় পা রাখল জিম্বাবুয়ে ক্রিকেট দল। আজ শুক্রবার বিকাল ৫টায় ক্রিকেটারদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। আগামীকাল শনিবার ঢাকায় পৌছানোর কথা রয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দলের। 

প্রথমে ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল জিম্বাবুয়ের। সেটি পরবর্তীতে বাতিল করা হয়। এরপর ১১ জানুয়ারি আশার কথা থাকলেও আবারও পেছনো হয় তারিখ। কারণ খুঁজতে গিয়ে জানা যায়, যে কোনো অ্যাওয়ে সিরিজের আগে প্লেনের টিকি রিজার্ভ করে রাখে যে কোনো দেশের ক্রিকেট বোর্ড। কিন্তু বাংলাদেশে উড়ে আসার জন্য জিম্বাবুয়ের ক্রিকেট বোর্ড কোনো টিকিটই বুক করেনি!

ত্রিদেশীয় সিরিজের আগে জিম্বাবুয়ের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথাও ছিল জিম্বাবুয়ের। এ উপলক্ষে 'বিসিবি একাদশ'ও ঘোষণা করা হয়েছিল। কিন্তু জিম্বাবুয়ে দল আসতে দেরি করায় ওই ম্যাচটি বাতিল হয়ে গেছে। অন্যদিকে হাথুরুসিংহের শ্রীলঙ্কা কোনো প্রস্তুতি ম্যাচ না খেলার কথা আগেই জানিয়েছে।

আগামী ১৫ জানুয়ারি মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।


মন্তব্য