kalerkantho


গাপটিলের 'ক্যাচ' নিয়ে ৩০ লাখ টাকা জিতলেন দর্শক!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০১৮ ১৮:১৬



গাপটিলের 'ক্যাচ' নিয়ে ৩০ লাখ টাকা জিতলেন দর্শক!

গাপটিলের ছক্কা হাঁকানো বলটি তালুবন্দি করার সেই মুহূর্ত। ছবি: ডেইলি মেইল

গ্যালারিতে বসে খেলা দেখতে দেখতে যদি কিছু ইনকাম হয়ে যায় তাহলে তো সোনায় সোহাগা। সেই টাকার অংকটা যদি হয় ৩০ লাখ, তাহলে একটু হোঁচট খাওয়াটাই স্বাভাবিক! তাই না? আশ্চর্য হলেও সত্য যে, এমন ঘটনায় এখন লাখপতি হয়ে গেছেন নিউজিল্যান্ড বনাম পাকিস্তানের ম্যাচের এক দর্শক। যার বলে তিনি 'ক্যাচ' নিয়েছেন, তিনি কিউই হার্ডহিটার মার্টিন গাপটিল।

আরও পড়ুন: সৌম্য স্বার্থপর নয়; ওকে স্যালুট: মাশরাফি

গত শনিবার ওই ম্যাচটিতে টসে জিতে ব্যাটিংয়ের নামে স্বাগতিক নিউজিল্যান্ড। কিউইদের ইনিংসের প্রথম ওভারের শেষ বলটি উড়িয়ে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দেন বিধ্বংসী ওপেনার গাপটিল। স্ট্যান্ডে উপস্থিত কিউই সমর্থক ক্রেইগ ডগার্থি বলটি এক হাতে লুফে নেন। এরপর তার উল্লাস দেখে কে!

 

আরও পড়ুন: টাইগারদের ড্রেসিং রুম এখন নির্ভার; চাপমুক্ত

আসলে একটি প্রতিষ্ঠান এই ম্যাচকে ঘিরে একটি প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রতিযোগিতাটির নাম 'টুই ক্যাচ এ মিলিয়ন'। এই প্রতিযোগিতার পুরস্কারের অর্থমূল্য ছিল ৫০ হাজার নিউজিল্যান্ড ডলার। বাংলাদেশি টাকায় যা দাঁড়ায় ২৯,৭৬,৭৫৯.৬৪ টাকা। 

আরও পড়ুন: আমি আবেগী নই; এখনও চাই বাংলাদেশ ভালো খেলুক: হাথুরুসিংহে

বিশাল অংকের টাকা জেতার পর ক্রেইগ সংবাদমাধ্যমকে বলেন তার আনন্দের কথা। তবে একটা হতাশার কথাও বলেছেন তিনি, 'ঠিক এই রকম একটা ক্যাচ আমি ক্রিস্টমাসের আগে মিস করেছিলাম! আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে, এবার আমি ক্যাচটা ধরেছি! এখন দারুণ অনুভূতি হচ্ছে। সত্যিই দারুণ।'

আরও পড়ুন: 'কে বলল, শুধু সৌম্য আর তাসকিনই আমার পছন্দের?'


মন্তব্য