kalerkantho


আবারো নেট দুনিয়ায় ভাইরাল কোহলি!

কালের কণ্ঠ অনলাইন   

১৬ জানুয়ারি, ২০১৮ ১০:৪৭



আবারো নেট দুনিয়ায় ভাইরাল কোহলি!

দক্ষিণ আফ্রিকার কোহলির সঙ্গে প্রথমে লড়াই করেছিলেন মুরলি বিজয় (৪৬)। তারপর অশ্বিন (৩৮)। কিন্তু তাঁরা থাকলেন পার্শ্বচরিত্রে। নায়কের ভূমিকায় কেবল মাত্র কোহলিই। ১৫৩ রানের ইনিংস খেলে মাত করে দিলেন কিং কোহলি। ভারতও চাপ সামলে টিকে থাকল ম্যাচে। কোহলি তার ইনিংসে আগাগোড়া ছিলেন নিজের মেজাজেই। রবিবার তার মুখ নিঃসৃত অশ্লীল শব্দ স্টাম্প ক্যামেরা বেয়ে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর সোমবার রাবাদার সঙ্গে তার ব্যক্তিগত লড়াই মন জিতে নিল সকলের।


আরো পড়ুন:


কেবল লড়াইয়ে জেতাই নয়, রাবাদার সঙ্গে তার খুনসুটিও উপভোগ করলেন সকলে। বিশেষ করে খেলার ৭৮তম ওভারে কোহলি যা করলেন তা একেবারে যাকে বলে ব্র্যান্ড কোহলি। সেই ওভারে রাবাদা একটি শর্ট পিচ বল দেন কোহলিকে। কোহলি বলটিকে ধীরেসুস্থে ছেড়ে দেন। পরের বলে বাউন্সার দেন রাবাদা। এবার আর বলটি ছাড়েননি কোহলি। লাফিয়ে উঠে অত উঁচু থেকে বলটিকে নিখুঁত ক্ষিপ্রতায় নামিয়ে আনেন বুটের ডগায়। এরপরই তিনি ব্যাটটিকে হেলমেটের উপরে তুলে ধরে ডিফেন্সের শ্যাডো করেন।


আরো পড়ুন:


যেন রাবাদাকে নীরব বার্তা দিলেন, যতই উঁচুতে করো না কেন, আমি ঠিক সামলে দেব। কোহলির সেই ভঙ্গির ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়। আসলে ভিতরে ভিতরে অসম্ভব তেতে রয়েছেন কোহলি। তারই প্রিতফলন দেখল জোহানেন্সবার্গ। বিয়ের পরে প্রথম টেস্টে ব্যর্থতার পরেই কথা উঠে গিয়েছিল তার পারফরম্যান্স নিয়ে। এমনকী কোহলি পত্নী আনুশকাকে অপয়া বলতেও বাধেনি আমজনতার। আর এই ইনিংস ছিল নিন্দুকদের প্রতি কোহলির সপাট উত্তর।

 


মন্তব্য