kalerkantho


যুব বিশ্বকাপে টাইগারদের সামনে এবার শক্তিশালী ইংল্যান্ড

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৭



যুব বিশ্বকাপে টাইগারদের সামনে এবার শক্তিশালী ইংল্যান্ড

নামিবিয়াকে উড়িয়ে দিয়ে আইসিসি অনুর্ধ-১৯ বিশ্বকাপ শুরু করা টাইগার যুবাদের সামনে এবার কঠিন পরীক্ষা। বৃহস্পতিবার সাইফ হোসেনদের প্রতিপক্ষ শক্তিশালী ইংল্যান্ড। দ্বিতীয় রাউন্ডে নিজেদের স্থান অক্ষুণ্ন রাখতে এই ম্যাচটি জিততে হবে টাইগার যুবাদের। অন্যদিকে এই ম্যাচ জিতে গ্রপের শীর্ষে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে চায় ইংল্যান্ড।

আরও পড়ুন: ভারতকে লজ্জায় ডুবিয়ে সিরিজ জিতল দক্ষিণ আফ্রিকা

প্রস্তুতি ম্যাচগুলতে ব্যর্থতার পর আসল টুর্নামেন্টে নিজেদের প্রমাণ করেছে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা। যাদের মধ্যে ৪ জনই পঞ্চাশের বেশি রান পেয়েছেন। টুর্নামেন্টে এ পর্যন্ত শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের মধ্যে আছেন পিনাক ঘোষ। এ ম্যাচেও তার কাছ থেকে বড় রান আশা করছে বাংলাদেশ। শীর্ষ ব্যাটসম্যানদের নৈপুণ্যেই বাংলাদেশ গ্রুপ শীর্ষে থেকে নক আউট পর্বে নিশ্চিত করতে চায়। ব্যাটসম্যানদের পাশাপাশি হাসান মাহমুদ, কাজি অনিক এবং আফিফ হোসেনের মত বোলাররাও ধারাবাহিকভাবে পারফরমেন্স করছেন।

আরও পড়ুন: ক্রিকেটীয় নৈতিকতাকে প্রশ্নের মুখে ফেলল একটি আউট!

আয়ারল্যান্ডের বিপক্ষে অনুশীলন ম্যাচের ফর্ম অব্যাহত রাখতে চাইবে ইংল্যান্ড অধিনায়ক হ্যারি ব্রুক এবং জ্যাক উইল। নামিবিয়িার বিপক্ষে জয়ের জন্য ১৯৮ রানের টার্গেট চেজ করতে গিয়ে দুজনেই বড় স্কোর করেছেন। বল হাতে ভাল করেছেন টম শ্রীভেন ও লুক হলম্যান। এ ম্যাচ জিতে বাংলাদেশের জয় রথ থামাতে চাইবে ইংল্যান্ড। বুধবার বাংলাদেশ সময় ভোর সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচটি।

আরও পড়ুন: শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ম্যাচ দেখতে স্টেডিয়ামে টিম মাশরাফি


মন্তব্য