kalerkantho


নেইমারের মতো আর কাউকেই ছাড়তে চায় না বার্সা

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৮ ০৯:৩৫



নেইমারের মতো আর কাউকেই ছাড়তে চায় না বার্সা

সবার রিলিজক্লজ দিচ্ছে বাড়িয়ে দিচ্ছে বার্সালোনা। নেইমারের চলে যাওয়া এবার অনুধাবনের পরই বর্তমানে যারা আছে তাদের তো আটকাতে এমন কাজ করছে বার্সালোনা। নেইমারকে বিক্রি করার কোন ইচ্ছা ছিল না বার্সার। ছাড়তেও চায়ওনি তারা। মেসির পরে নেইমারের কাঁধেই বার্সালোনার দায়ীত্ব যাবে এমনটাই চেয়েছিল বার্সা কর্মকর্তারা। কিন্তু নেইমার চেয়েছিল মেসির ছায়া থেকে বেড়িয়ে আসতে।


আরো পড়ুন: পিএসজির আট গোলের চারটিই করলেন নেইমার


তাই বার্সা ছাড়তে মরিয়া ছিলেন তিনি। কিন্তু এত কিছুর পরও নেইমারকে বার্সা ছাড়তে বাধ্য হয়েছিল শুধু মাত্র রিলিজক্লের কারনে। রিলিজ ছিল ২২২ মিলিয়ন ইউরো। এই মুল্যে কেউ নেইমারকে কিনবে না এমনটা ধারনা করা হলেও তা ভুল প্রমানীত করে ঠিকই কিনে নিয়েছিল পিএ্সজি। আর রিলিজক্লজ দিয়ে দেয়ায় নেইমারকে আটকানোর আর কোন উ্পায় ছিলনা বার্সার হাতে। কিন্তু বর্তমানে যারা আছে তাদের তো আটকাতে পারে।


আরো পড়ুন: পিএসজি ছেড়ে হঠাৎ ব্রাজিলে নেইমার


আর সেজন্য সবার রিলিজক্লজ দিচ্ছে বাড়িয়ে। মেসির রিলিজক্লজ ৩০০ থেকে কলা হল ৭০০ মিলিয়ন। কৌতিনহো ও ডেম্বেলের রিলিজক্লজ করা হল ৪০০ মিলিয়ন। এবার সেই তালিকায় আসছেন পিকে। বার্সার সাথে নতুন করে চুক্তি করবে জেরার্ড পিকে।  সেই চুক্তিতে পিকের রিলিজক্লজ দেয়া হবে ৫০০ মিলিয়ন। বুঝাই যাচ্ছে, নেইমারের ধাক্কায় হুঁশ ফিরেছে ভালোভাবেই।

 


মন্তব্য