kalerkantho


পেসারদের নিয়ে বিশেষ ক্লাসে কোর্টনি ওয়ালশ

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:১৬



পেসারদের নিয়ে বিশেষ ক্লাসে কোর্টনি ওয়ালশ

ফাইল ছবি

ঘরের মাঠে ব্যর্থ তিনটি সিরিজের পর সামনে এখন বিদেশ সফর। আগামী মার্চেই শ্রীলঙ্কায় বসছে তিনজাতির টি-টোয়েন্টি সিরিজ 'নিদাহাস ট্রফি'। সেই সফর উপলক্ষে প্রস্তুতি শুরু করতে যাচ্ছে পেসাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে বিশেষ অনুশীলন ক্যাম্পে ডাক পেয়েছেন ১৪ জন পেসার। পাশাপাশি তাদের সঙ্গে স্কিল অনুশীলনের জন্য ডাকা হয়েছে পাঁচ ব্যাটসম্যানকে।

জাতীয় দলের পেস বোলিং কোচ ক্যারিবিয়ান কিংবদন্তি কোর্টনি ওয়ালশের অধীনে আগামীকাল ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ক্যাম্প চলবে আগামী ৩ মার্চ পর্যন্ত। ১৪ জনের দলে নিয়মিত পারফর্মারদের পাশাপাশি আছেন জাতীয় দল থেকে বাদ পড়া তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, হাসান মাহমুদ, রবিউল হক, কাজী অনিক ও হোসেন আলী, খালেদ আহমেদরা। তবে শফিউল ইসলাম, আল আমিন হোসেন, শুভাশিস রায় চৌধুরীকে এই ক্যাম্পে ডাকা হয়নি।

পেসারদের পাশাপাশি নিজেদের ব্যাটিংটাও ঝালিয়ে নিতে ক্যাম্পে ডাক পেয়েছেন ৫ ব্যাটসম্যান। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বিধ্বংসী হাফ সেঞ্চুরি করা ওপেনার সৌম্য সরকার, অপর ওপেনার ইমরুল কায়েস, ফর্ম হারানো সাব্বির রহমানের পাশাপাশি টি-টোয়েন্টি অভিষেকে অনুজ্জ্বল আরিফুল হক ও জাকির হাসানও ডাক পেয়েছেন।

ক্যাম্পে ডাক পাওয়া পেসার: তাসকিন আহমেদ, রুবেল হোসেন, আবু জায়েদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, আবুল হাসান, রবিউল হক, আবু হায়দার, খালেদ আহমেদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, কাজী অনিক, কামরুল ইসলাম রাব্বি, হোসেন আলী।


মন্তব্য