kalerkantho


প্রেসবক্সের কাঁচই ভেঙে ফেললেন 'ছক্কা মাস্টার' পাওয়েল!

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৮ ১৬:৪৫



প্রেসবক্সের কাঁচই ভেঙে ফেললেন 'ছক্কা মাস্টার' পাওয়েল!

ছবি: টুইটার

আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি হাঁকিয়েছেন রোভম্যান পাওয়েল। তার ব্যাটিং তাণ্ডবে আইরিশদের উড়িয়ে প্রথম দল হিসেবে বাছাইপর্বের সুপার সিক্সে উঠেছে ক্যারিবীয়রা। তিন ম্যাচের সবকটি জিতে ৬ পয়েন্ট নিয়ে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ রয়েছে 'এ' গ্রুপের শীর্ষ স্থানে। তবে সুপার সিক্স ছাপিয়ে আলোচনায় পাওয়েলের একটি ছক্কা। 

ভাঙা কাঁচে পাওয়েলের অটোগ্রাফ নিচ্ছেন রসিক সাংবাদিকরা। ছবি: টুইটার

গতকালের ম্যাচটিতে ১০০ বলে ১০১ রানের ম্যাচ জেতানো ইনিংস উপহার দেন পাওয়েল। ৭টি চারের পাশাপাশি ছিল ৭টি ছক্কা। এর মধ্যে একটি ছক্কা সোজা গিয়ে আঘাত হানে জিম্বাবুয়ের বিখ্যাআত হারারে স্পোর্টস গ্রাউন্ডের প্রেসবক্সে। প্রচণ্ড গতির শটে সাথে সাথে ভেঙে যায় সামনের কাঁচ। সাংবাদিকরাও বেশ রসিক। ম্যাচ শেষে পাওয়েলকে ডেকে এনে ওই ভাঙা কাঁচের ওপর অটোগ্রাফ নেন তারা। সেই অটোগ্রাফযুক্ত ভাঙা কাঁচের ছবি এখন সোশ্যাল সাইটে ভাইরাল। 

অটোগ্রাফ নেওয়ার পর 'ঐতিহাসিক' ছবিটি ক্যামেরাবন্দি না করলেই নয়...। ছবি: টুইটার

শুক্রবার রাতে টস হেরে ব্যাট করতে নেমে ৮৩ রানে প্রথম পাঁচ ব্যাটসম্যানকে হারিয়ে বিপদে পড়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। সেখান থেকে ষষ্ঠ উইকেটে হোল্ডারের সঙ্গে ৮৬ রানের জুটি গড়ে দলকে লড়াকু সংগ্রহের দিকে এগিয়ে নেন পাওয়েল। এদিন প্রথমে ব্যাট করে ২৫৭ রান করে তারা। জবাবে ব্যাট করতে নেমে ২০৫ রানেই গুটিয়ে যায় আইরিশরা। আর পাওয়েল হয়ে যান 'ছক্কা মাস্টার'।


মন্তব্য