kalerkantho


সাব্বিরের ওপর চটেছেন বিসিবি প্রেসিডেন্ট!

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৮ ২০:৩৭



সাব্বিরের ওপর চটেছেন বিসিবি প্রেসিডেন্ট!

ব্যাটিংয়ে আলো ছড়াতে না পারলেও গুরুত্বপূর্ণ তিনটি ক্যাচ নিয়েছেন সাব্বির। ছবি: এএফপি

সময় যখন খারাপ যায় তখন সহজ কাজেও ভুল হয়ে যায়। মস্তিষ্ক ক্লিক করে না। ফর্মহীনতায় ভুগতে থাকা সাব্বির রহমানের হয়েছে সেই দশা। চলতি ত্রিদেশীয় নিদাহাস ট্রফিতে তার ব্যাটে রান নেই। শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে ইতিহাস গড়া ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে দৃষ্টিকটুভাবে রান-আউট হয়েছেন। এভাবে রান-আউট হওয়ায় তার ওপর ক্ষুব্ধ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ক্রিকেটারদের উত্সাহ দিতে শ্রীলঙ্কায় চারদিনের সফরে গিয়েছিলেন বিসিবি সভাপতি। আজ দেশে ফেরার আগে সাংবাদিকদের সঙ্গে নিজের অনুভূতি নিয়ে বললেন। মুশফিক-লিটনকে নিয়ে তার মুগ্ধতা থাকলেও সাব্বিরের ওপর তিনি ভীষণ বিরক্ত। জরুরি মুহূর্তে সিঙ্গেল নিতে গিয়ে ০ রানে রান-আউট হন সাব্বির। তার আউট হওয়ার ধরণটা ছিল দৃষ্টিকটু। নিজেকে বাঁচানোর চেষ্টাই করেননি!

এসব নিয়ে ক্ষিপ্ত নাজমুল বলেন, 'সে তো ডাইভও দেয়নি। ওকে ওই সময় সিঙ্গেল নিতে কে বলল? কাল সবার সামনেই ওকে বলেছি, ওখানে সিঙ্গেল নিতে পাঠানো হয়নি তোমাকে। ছয় মারার খেলোয়াড় তো মিরাজ নয়। তোমাকে পাঠিয়েছি ছক্কা মারতে। তোমাকে মারতে হবে, ব্লক করেছ কেন? হয় মারবা, না হলে নাই! জিতে গেলে তো বেশি বলা যায় না!'

হ্যাঁ, বিসবি সভাপতির শেষ কথাটাই সত্য। বহু আরাধ্য এক জয় ভুলিয়ে দিয়েছে অনেক কিছুই। তবুও আবেগে না ভেসে ব্যর্থতাগুলোকে ঝেড়ে ফেলাটা এখনই জরুরি। সাব্বির গতকাল তিনটি গুরুত্বপূর্ণ ক্যাচও নিয়েছেন। এই জয়ে তার অবদান আছে। হয়তো দ্রুতই নিজের আসল কাজ ব্যাটিং ফর্মটাও ফিরে পাবেন তিনি। দুঃসময় কাটিয়ে ঝলসে উঠবেন ব্যাট হাতে। তাদের ব্যাটেই হেসে উঠবে বাংলাদেশ।


মন্তব্য

mostafiz commented 6 days ago
papon ki bujhe na sabbir j ball a run out holo seta single hole ek ran kome jeto. sob ball to r mara jai na single o nete hoy. six hakate geye out hole sabbir k aro kotha sunte hoto. hopefully we will see couple of good knock from sabbir.