kalerkantho


খুব ভালোবাসেন; তাই অভ্যাসটা ছাড়তে পারেননি ওয়ার্নার...

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৮ ১৭:০৮



খুব ভালোবাসেন; তাই অভ্যাসটা ছাড়তে পারেননি ওয়ার্নার...

ছবি: সোশ্যাল সাইট

ক্রিকেট থেকে এক বছর দূরে থাকতে হবে। শুধু আন্তর্জাতিক ক্রিকেট নয়; সব ধরণের ক্রিকেটে এক বছর খেলতে পারবেন না সাবেক অজি সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বল টেম্পারিং কেলেঙ্কারি শুধু তার মুখে কালিমাই লেপন করেনি; ক্যারিয়ারকে হুমকির মুখে ফেলে দিয়েছে। কিন্তু জোচ্চুরি যতই করুন না কেন, ওয়ার্নারের সব ভালোবাসা তো ক্রিকেট নিয়েই। তাই অভ্যাসটা ছাড়তে পারেননি।

দুই সন্তান আইভি ও ইন্ডিকে নাচের স্কুলে নিয়ে যাওয়ার পথে এবার পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন একসময়ের বিধ্বংসী এই ওপেনার। ওই সময়ই পথচলার এক মুহূর্তে অদৃশ্য ব্যাট হাতে বাতাসে ক্রিকেট খেলতে (শ্যাডো করা) দেখা গেছে ওয়ার্নারকে। ছবিদুটি ডেইলি মেইলে প্রকাশিত হওয়া মাত্র সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায়। ক্রিকেটপ্রেমীরা মন্তব্য করছেন, একবছর ক্রিকেট ছেড়ে থাকতে ভীষণ কষ্ট হবে ওয়ার্নারের।

এর আগে ওয়ার্নারের নির্মাণ শ্রমিকের কাজের ছবি ভাইরাল হয়েছিল। নিষেধাজ্ঞার সময়ে নিজের স্বপ্নের বাড়ি নির্মাণে নিজেই মিস্ত্রী হিসেবে কাজে নেমেছেন ওয়ার্নার। ছবিগুলো তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারই প্রকাশ করেছিলেন। ২২ গজ মাতানো ডেভিড ওয়ার্নার এখন পুরোপুরি সংসারী। নিজের ভুল হয়তো বুঝতে পেরেছেন। তাই তাদের সাজা বেশি হয়েছে নাকি ঠিকই আছে তা নিয়ে বিতর্ক চলছেই।


মন্তব্য