kalerkantho


নেইমার মহাবিরক্ত!

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মে, ২০১৮ ১৮:০৯



নেইমার মহাবিরক্ত!

ছবি : এএফপি

কথায় আছে, যার বিয়ে তার খোঁজ নেই; পাড়া-পড়শির ঘুম নেই। প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিল সুপারস্টার নেইমারের ক্ষেত্রে এই বাংলা প্রবাদ বেশ ভালোভাবেই প্রযোজ্য। গত কয়েকমাস ধরেই সংবাদমাধ্যমে গুঞ্জন চলছে, চলতি মৌসুম শেষে নেইমার নাকি রিয়াল মাদ্রিদ কিংবা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যাচ্ছেন। ইদানিং গুঞ্জনটা এত প্রবল হয়ে গেছে যে, খোদ নেইমারই বিরক্ত হয়ে গেছেন।

রবিবার ফ্রেঞ্চ লিগ ওয়ানের বর্ষসেরার পুরস্কার নেওয়ার পর ব্রাজিলিয়ান তারকা বলেছেন, এই মুহূর্তে বিশ্বকাপ ছাড়া অন্য কিছু নিয়ে ভাবছেন না তিনি। তার ভাষায়, 'সবাই জানে এখানে আমি কী করতে এসেছি এবং কী আমার লক্ষ্য। তাছাড়া এখন আমার লক্ষ্য বিশ্বকাপ। এটা দল বদল নিয়ে কথা বলার সময় না। আমি এখন এটা নিয়ে বেশ বিরক্ত।'

গত অগাস্টে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমান নেইমার। ওখানে শুরু থেকেই সতীর্থ-কোচদের সঙ্গে তার মনোমালিন্য হয়। এরপরেই গুজব ছড়ায়, এক মৌসুম না যেতেই দল ছাড়তে চান ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। এদিকে পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফি বলেছেন, তিনি ২০০০ ভাগ নিশ্চিত যে প্যারিসেই থাকছেন নেইমার।


মন্তব্য