kalerkantho


মুম্বাই একাদশে ফেরার দিনে শূন্য হাতে মুস্তাফিজ

কালের কণ্ঠ অনলাইন   

২০ মে, ২০১৮ ২০:০৪



মুম্বাই একাদশে ফেরার দিনে শূন্য হাতে মুস্তাফিজ

ছবি : টুইটার

গত আসরের মতোই চলতি আইপিএলের একাদশ আসরেও আশানুরূপ পারফর্মেন্স দেখাতে পারেননি বাংলাদেশি 'কাটার মাস্টার' মুস্তাফিজুর রহমান। তারপরেও ক্রিকেট বিশেষজ্ঞরা মুস্তাফিজকে মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশে নেওয়ার জন্য বিভিন্ন বক্তব্য দিয়ে যাচ্ছিলেন। অবশেষে ৭ ম্যাচ পর আজ দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে একাদশে ফিরলেন দ্য ফিজ। কিন্তু প্রত্যাবর্তন ম্যাচে শূন্য হাতেই মাঠ ছাড়তে হলো তাকে।

আজ রবিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বাঁচা-মরার ম্যাচে মিচেল ম্যাকক্লেনাগানের চোটের কারণে একাদশে সুযোগ পেয়েছেন মুস্তাফিজ। তিন স্পেলে ৪ ওভার বোলিং করে ৮.৫০ ইকনোমিতে দিয়েছেন ৩৪ রান। ডট দিয়েছেন ৯টি। পাওয়ার প্লেতে ২ ওভার বোলিং করে দেন মাত্র ১০ রান। পরের দুই ওভারে ২৪ রান দিয়ে বসেন তিনি। এর মধ্যে ইনিংসের পঞ্চদশ এবং নিজের তৃতীয় ওভারেই দিয়ে দেন ১৩ রান। শেষ ওভারে তার কাছ থেকে ১১ রান আদায় করে নেয় দিল্লির ব্যাটসম্যানরা।

দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ১৭৪ রান তুলেছে মুম্বাই। উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্ট ৪৪ বলে সর্বোচ্চ ৬৪ রান করেন। ৩০ বলে ৪৩ রানে অপরাজিত থাকেন শঙ্কর। ১৭৫ রান তাড়া করতে নেমে এই রিপোর্ট লেখা পর্যন্ত ১৪.৫ ওভারে ৭ উইকেটে ১২২ রান তুলেছে দিল্লি ডেয়ারডেভিলস। এই ম্যাচ জিতলেও কোনো লাভ হবে না প্লে অফ থেকে ইতিমধ্যেই ছিটকে পড়া দিল্লির। তবে মুম্বাইয়ের জন্য ম্যাচটি 'মাস্ট উইন'।


মন্তব্য