kalerkantho


নেইমারের মাথায় ভাঙা হলো ডিম; দুর্ঘটনা থেকে রক্ষা!

কালের কণ্ঠ অনলাইন   

১৩ জুন, ২০১৮ ১৪:২৮



নেইমারের মাথায় ভাঙা হলো ডিম; দুর্ঘটনা থেকে রক্ষা!

ছবি : এএফপি

মঙ্গলবার সোচিতে ব্রাজিলের প্রস্তুতি শিবিরের শুরুটা হল অভাবনীয় ভাবে। মাটিতে বসে ছিলেন ফিলিপে কুতিনহো। হঠাৎ দেখা গেল, তাকে ঘিরে ধরেছেন দলের বেশ কয়েক জন ফুটবলার। কুতিনহো কিছু বোঝার আগেই পিছন থেকে এসে তার মাথায় ডিম ফাটিয়ে চলে যান নেইমার! তার পরে কুতিনহোকে ঘিরে ধরে তার মাথায় ময়দা ঢেলে দেন দলের অন্যান্য ফুটবলার।

ময়দা, ডিম দিয়ে কি কেক বানানোর চেষ্টা চলছিল অনুশীলনে? হতেই পারে! কারণ মঙ্গলবার ছিল কুতিনহোর ২৬তম জন্মদিন। তবে শুধু কুতিনহোর মাথাতেই ডিম ভাঙা হয়নি। নেইমার নিজেও এই মধুর অত্যাচারের শিকার হয়েছেন। এ ক্ষেত্রে দায়ী মার্সেলো। কুতিনহোকে ডিম-ময়দা মাখিয়ে যখন খুব একচোট হাসছিলেন নেইমার, পিছন থেকে এসে তাকে ধরে ফেলেন মার্সেলো। এবং ব্রাজিলের মহাতারকাকে মাটিতে ফেলে তার মাথাতেও ফাটানো হয় ডিম। পুরো ঘটনার ভিডিও টুইটারের মাধ্যমে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

মাথায় ডিম ভাঙা হলেও কোনো ক্ষতি হয়নি নেইমারের। কিন্তু এর পরে অনুশীলনে যা হল, তা মারাত্মক হতেই পারত নেইমারের জন্য। মঙ্গলবারের অনুশীলনে দর্শক প্রবেশের অনুমতি ছিল। সোচিতে প্রায় ৫ হাজার লোক হয়েছিল নেইমার এবং তার দলের অনুশীলন দেখতে। ব্যারিকেডের গেটের পাশে দাঁড়িয়ে যখন সই শিকারিদের আবদার মেটাচ্ছিলেন নেইমার, হঠাৎ করে সেটা ভেঙে পড়ে। হুড়মুড় করে পড়ে যান দর্শকরা। অবস্থা দেখে লাফ দিয়ে সরে যান নেইমার। ভাগ্য ভাল থাকায় চোট পাননি বিশ্বের সব চেয়ে দামি ফুটবলার।

ঘটনা অবশ্য এখানেই শেষ হয়ে যায়নি। জনা চারেক ভক্ত এর পর মাটি থেকে উঠে দৌড়ে আসতে থাকেন নেইমারের দিকে। তাদের মাঝপথেই আটকে দেন নিরাপত্তারক্ষীরা। পুরো ঘটনায় অবশ্য এটকুটু বিচলিত হননি নেইমার। তাকে যখন নিরাপত্তারক্ষীরা সরিয়ে নিয়ে যাচ্ছেন, পিছন ঘুরে নেইমার দেখার চেষ্টা করেন, কারও চোট লেগেছে কি না। তার আগে অবশ্য এক খুদে ভক্ত নেইমারের কাছে পৌঁছে তার স্বপ্নের ফুটবলারের সঙ্গে সেলফিও তুলে ফেলেন।


মন্তব্য