kalerkantho


নুডুলসের মতো চুলের স্টাইল করে সমালোচিত নেইমার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৮ ২২:১৬



নুডুলসের মতো চুলের স্টাইল করে সমালোচিত নেইমার

ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার জুনিয়র এবারের বিশ্বকাপে নতুন হেয়ার কাট নিয়ে হাজির হয়েছেন। এমনিতেই নিজের পারফরম্যান্স নিয়ে সমালোচিত তিনি। তার ওপর অনেকটা নুডলসের মতো হেয়ার কাট নিয়ে হাজির হয়ে আরো সমালোচিত হচ্ছেন।

অনেকে তো সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তার চুল নিয়ে রীতিমতো সমালোচনা শুরু করে দিয়েছেন। এমনকি এরিক ক্যান্টোনার মতো কিংবদন্তি ফুটবলারও নেইমারের সমালোচনা করেছেন।

তিনি নেইমারের চুলের কাট নিঢে হাসিঠাট্টাও করেছেন। অবশ্য নেইমারের পক্ষও নিতে দেখা গেছে হাতেগোনা কিছু সমর্থককে। তবে সেটা বিদ্রুপকারীদের তুলনায় সংখ্যায় অনেক কম।

নেইমারের চুলের সমালোচনা করে ব্যঙ্গাত্মক একটি ছবি ইন্সটাগ্রামে আপলোড করেন ম্যানচেস্টার ইউনাইটেডের ইংলিশ তারকা এরিক ক্যান্টোনা। সেখানে দেখা যায়, তার হাতে নেইমারের নতুন ‘নুডলস’ কাটের ছবি এবং মাথায় চুলের উপরে রান্না করা নুডলস। ক্যাপশনে লিখে দেন ‘নেইমার স্টাইল’।

ট্র্যাপহোলিক নামের এক টুইটার ব্যবহারকারী লেখেন, মার্সেলোর উচিৎ নেইমারের সাথে কথা বলা। যাতে সে (নেইমার) নিজের হেয়ার কাটেই ভালো থাকে এবং উদ্ভট কিছুর চেষ্টা না করে।

সারা বিশ্বের ফেসবুক ব্যবহারকারীদের বেশিরভাগই নেইমারের হেয়ারকাটকে ভালো চোখে দেখেনি। নেইমার নিজেও প্রথম ম্যাচে ভালো খেলতে পারেননি। সার্বিয়ার বিপক্ষে ভালো কিছু করতে না পারলে তার চুল নিয়ে সমালোচনা থামবে না বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।



মন্তব্য