kalerkantho


সার্বিয়ার বিপক্ষে সমতায় ফিরল সুইজারল্যান্ড

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুন, ২০১৮ ০১:২৭



সার্বিয়ার বিপক্ষে সমতায় ফিরল সুইজারল্যান্ড

বিরতি শেষে সার্বিয়ার বিপক্ষে ১-১ গোলে সমতায় ফিরল সুইজারল্যান্ড। আজ দিনের তৃতীয় ম্যাচে শক্তিশালী সুইজারল্যান্ডের বিপক্ষে জয়ের লক্ষ্যে লড়ছে সার্বিয়া। দ্বিতীয়ার্ধে ৫২ মিনিটে গোলপোস্টের প্রায় ২৫ গজ সামনে থেকে বুলেট গতির শটে বল জালে পাঠিয়েছেন গ্রানিট শাকা। এর আগে খেলা শুরুর পঞ্চম মিনিটে আলেকজান্ডার মিত্রভিচ গোল করে এগিয়ে দেন সার্বিয়াকে। 

রাশিয়া বিশ্বকাপে আজ ‘ই’ গ্রুপের ম্যাচে সার্বিয়ার বিপক্ষে মাঠে নেমেছে সুইজারল্যান্ড। কালিনিনগ্রাদে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত ১২টায়। এখন দ্বিতীয়ার্ধের খেলা চলছে। 

গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচেই দারুণ জয় দিয়ে আসর শুরু করে সার্বিয়া। তাই গ্রুপ ‘ই’-র থেকে সবার আগে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার সুবর্ণ সুযোগ আজ সার্বিয়ার। আজ সুইসদের হারাতে পারলেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত তাদের।

তবে সুইজারল্যান্ডকে হারানো সার্বিয়ার পক্ষে সম্ভব হবে না। কারণ আসরের হট ফেভারিট দল ব্রাজিলকেই নিজেদের প্রথম ম্যাচে রুখে দেয় সুইসরা। আর বিশ্বকাপে টিকে থাকতে হলে আজ তাদের জয়ের কোনো বিকল্প নেই। সবকিছু মিলিয়ে নিজেদের সেরাটা দিয়েই আজ সার্বিয়াকে ঠেকাতে মরিয়া সুইজারল্যান্ড।



মন্তব্য