kalerkantho


নিশ্চিত হয়ে গেল রোনালদোর জুভেন্তাস যাত্রা

কালের কণ্ঠ অনলাইন   

১০ জুলাই, ২০১৮ ২১:৪১



নিশ্চিত হয়ে গেল রোনালদোর জুভেন্তাস যাত্রা

সপ্তাহব্যাপী চলতে থাকা গুঞ্জন অবশেষে নিশ্চয়তা পেতে যাচ্ছে। শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাসে যাওয়া রোনালদোর জন্য এখন সময়ের ব্যাপার মাত্র। আজ মঙ্গলবার রাতেই বিষয়টি নিয়ে করণীয় সম্পর্কে বৈঠকে বসবে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। স্কাই স্পোর্টসের রিপোর্টার জিয়ানলুকা ডি মার্জিওর এক টুইটে সিআর সেভেনকে ঘিরে সমস্ত জল্পনার অবসান হতে যাচ্ছে।

ফুটবল অঙ্গণে স্কাই স্পোর্টসের রিপোর্টার জিয়ানলুকা ডি মার্জিওর টুইট খুবই গুরুত্বের সঙ্গে নেওয়া হয়। তিনি জানিয়েছেন, রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ রোনালদোর ক্লাব ছাড়ার অনুরোধ এরই মাঝে মেনে নিয়েছেন। আজ রোনালদোর ট্রান্সফার নিয়ে রিয়ালের পরিচালকদের সঙ্গে আলোচনায় বসবেন পেরেজ। পরিচালকদের সম্মতি নিয়ে শুরু হয়ে যাবে আনুষ্ঠানিকতা।

এছাড়া বিখ্যাত স্প্যানিশ পত্রিকা মার্কা ডট কম জানিয়েছে, আজ রিয়াল মাদ্রিদ বোর্ড সভায় ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রোনালদোর বিক্রির বিষয়টি নিশ্চিত হয়ে গেছে। রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকে পর্তুগালের বিদায়ের পর বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে গ্রিসে ছুটি কাটাচ্ছেন পাঁচ বারের বর্ষসেরা রোনালদো। তার সঙ্গে সাক্ষাত করতে নাকি ইতিমধ্যেই গ্রিসের উদ্দেশ্যে রওনা দিয়েছেন জুভেন্তাস সভাপতি আন্দ্রেয়া আগনেল্লি।



মন্তব্য