kalerkantho


রোনালদোর জুভেন্তাসে যাওয়ার সিদ্ধান্ত সঠিক : পেলে

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৮ ১৯:২৯



রোনালদোর জুভেন্তাসে যাওয়ার সিদ্ধান্ত সঠিক : পেলে

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে বন্ধন ছিন্ন হয়ে গেল স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের। মঙ্গলবার রাতেই তার ট্রান্সফার বিষয়ে আবেগঘন বিবৃতি দেয় রিয়াল। দীর্ঘ ৯ বছরের এই সম্পর্ক ছিন্ন করে রোনালদোর জুভেন্টাসের সাথে চুক্তি করার সিদ্ধান্ত সঠিক হয়েছে বলে মন্তব্য করেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে।

১১২ মিলিয়ন ইউরোতে ৪ বছরের চুক্তিতে সিরি-আ চ্যাম্পিয়নদের দলে নাম লিখিয়েছেন রোনালদো। মঙ্গলবার রোনালদোর এই চুক্তি সম্পন্ন হয়। রোনালদো জানিয়েছেন ৩৩ বছর বয়সে এসে তিনি জীবনের একটি নতুন অধ্যায় শুরু করতে চাচ্ছেন। মাদ্রিদের হয়ে গত পাঁচ বছরে রোনালদো চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছেন।

রোনালদোর সিদ্ধান্তটি ক্যারিয়ারের এই পর্যায়ে এসে একেবারেই সঠিক হয়েছে বলে পেলে মন্তব্য করেছেন। তিনি নিজেও দীর্ঘ ১৮ বছর সান্তোসে থাকার পরে নিউ ইয়র্ক কসমসে এসে ক্যারিয়ার শেষ করেছেন।

টুইটারে এ সম্পর্কে পেলে লিখেছেন, 'অভিনন্দন ক্রিশ্চিয়ানো। সান্তোস থেকে দীর্ঘদিন পরে অন্য কোন ক্লাবে যাওয়াটা কঠিন ছিল। কিন্তু আমি মনে করি ওই সময় সেটাই আমার জন্য সঠিক সিদ্ধান্ত ছিল। চ্যাম্পিয়নরা কখনোই নতুন চ্যালেঞ্জ গ্রহণে ক্লান্ত হয় না।'



মন্তব্য