kalerkantho


মাহমুদ-তামিম লাহোরে

২০ মার্চ, ২০১৮ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : নিদাহাস ট্রফির অঘোষিত সেমিফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের নায়ক মাহমুদ উল্লাহর পাশাপাশি তামিম ইকবালও কাল বাংলাদেশ দলের সঙ্গে দেশে ফেরেননি। কলম্বো থেকে তাঁরা গেছেন লাহোরে, নিজ নিজ দলের হয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ খেলতে। আজ তাঁরা প্রথম এলিমিনেটর ম্যাচে একে অন্যের মুখোমুখিও হচ্ছেন। মাহমুদ উল্লাহর কোয়েটা গ্ল্যাডিয়েটরসের সামনে দাঁড়াচ্ছে তামিমের পেশোয়ার জালমি।

এলিমিনেটর যেহেতু, যেকোনো একজনের দলকে আজ বিদায় নিতেই হচ্ছে। পেশোয়ার জালমি বিদায় নিলে তামিম অবশ্য দ্রুতই দেশে ফিরছেন না। ছুটি কাটাতে যাবেন ব্যাংককে, ফিরবেন ২৫ মার্চের পরে। আজকের ম্যাচের বিজয়ীকে আগামীকাল আবার দ্বিতীয় এলিমিনেটরে মুখোমুখি হতে হবে করাচি কিংসের। ওই ম্যাচের বিজয়ী ২৫ মার্চ ফাইনাল খেলবে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে। পেশোয়ার জালমি অবশ্য সাকিব আল হাসানকেও চেয়েছিল। তাঁর না যাওয়ার কারণ অবশ্য অজানা নয় কারো। কারণ নিদাহাস ট্রফিতে তো পুরোপুরি ফিট না হয়েই খেলতে নেমে পড়েছিলেন এই অলরাউন্ডার। বিশেষ করে ব্যাটিংয়ে সমস্যার কথা তো তিনি নিজেই বলেছেন।

এদিকে আজ শেখ জামাল ধানমণ্ডির জীবন-মরণ ম্যাচ। সুপার লিগে উঠতে হলে আজ জেতা চাই-ই চাই। তাই আজ ফিরেই কাল আবার মাঠে নেমে পড়তে হচ্ছে নুরুল হাসান ও নাজমুল ইসলাম অপুকে।



মন্তব্য