kalerkantho


বাবাকে হোয়াটসঅ্যাপে ভিডিও পাঠিয়ে ছেলেকে খুন

কালের কণ্ঠ অনলাইন   

২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫৫



বাবাকে হোয়াটসঅ্যাপে ভিডিও পাঠিয়ে ছেলেকে খুন

ছবি: ইন্টারনেট থেকে

কয়েক দিন আগেই বাবা, মায়ের কাছে একটি হোয়াটসঅ্যাপ ভিডিও এসেছিল। মুক্তিপণ বাবদ ৫০ লাখ টাকা চেয়েছিল ছেলে, সেই ভিডিওতে।

নেহাতই ছেলেমানুষের মতো কাজ বলে মনে করে, তাতে সেভাবে আমল দেননি তাঁরা। কিন্তু, ভাবতেই পারেনি তার পরিণতি এমন হতে পারে। অপহরণকারীদের হাতে খুন হলো বেঙ্গালুরুর আয়কর দপ্তরের এক কর্মকর্তার ছেলে। পুলিশ ইতিমধ্যেই তার এক বন্ধুকে গ্রেপ্তার করেছে।

পুলিশের ধারণা, ১২ সেপ্টেম্বর বেঙ্গালুরুর কেনগেরি এলাকা থেকে অপহৃত হয় শরথ নামে ওই কিশোর। নিজের মোটরসাইকেলে বন্ধু বিশালকে নিয়ে সেই সময় রাস্তায় বেড়িয়েছিল সে। সন্ধ্যা নেমে গেলেও, বাড়ি না ফেরায় শুরু হয় তার খোঁজ-খবর। মোবাইল ফোনে বার বার চেষ্টা করেও, যোগাযোগ করতে না পেরে অবশেষে পুলিশে অভিযোগ দায়ের করেন কিশোরের বাবা, মা।

জানা গেছে, এর কিছুক্ষণ পরই শরথের বাবা নিজের হোয়াটস অ্যাপে ছেলের নম্বর থেকে একটি ভিডিও পান।

সেখানে শরথ কান্নায় ভেঙে পড়ে, তাঁর কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ চায়। তার বাবা পুলিশকে জানিয়েছেন, টাকা না দেওয়া হলে তাকে মেরে ফেলা হবে বলেও ভিডিওতে জানায় শরথ।

ভিডিওটির সূত্র ধরেই শুরু হয় তদন্ত। অবশেষে শুক্রবার শহরের একটি পুকুরের সামনে থেকে উদ্ধার হয় শরথের মৃতদেহ। তাকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে ১২ সেপ্টেম্বর তার সঙ্গে থাকা বন্ধু বিশালকে। পুলিশের ধারণা এই ঘটনায় আরো কয়েকজন জড়িত রয়েছে। সূত্র: ইন্টারনেট


মন্তব্য