kalerkantho


শারীরিক নির্যাতনের শিকার সাত বছরের শিশুকন্যা

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ০৫:০৯



শারীরিক নির্যাতনের শিকার সাত বছরের শিশুকন্যা

ছবি: ইন্টারনেট থেকে

শারীরিক নির্যাতনের শিকার সাত বছরের শিশুকন্যা। নির্যাতনের ঘটনা কাউকে না বলার জন্য ছুরি দেখিয়ে নির্যাতিতা শিশুকন্যাকে হুমকি দেয় অভিযুক্ত যুবক। বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে শিশুকন্যাটি। পলাতক অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার মহেশতলায়।

বুধবার বিকেলে স্কুল থেকে ফেরার পর বাড়ির পাশেই মাঠে খেলতে গিয়েছিল মহেশতলার চণ্ডীগড় গ্রামের বাসিন্দা দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী। অভিযোগ, মাঠ থেকেই ওই শিশুকন্যাকে নিজের বাড়িতে তুলে নিয়ে যায় অভিযুক্ত যুবক ইরফান সাঁপুই। এরপর সেখানেই ওই শিশুকন্যার ওপর নারকীয় নির্যাতন চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। আরও অভিযোগ, যৌন হেনস্থার কথা বাড়িতে না বলার জন্য শিশুকন্যাকে ছুরি দেখিয়ে মেরে ফেলার হুমকি দেয় ইরফান।

ভয় পেয়ে প্রথমে বাড়িতে ফিরে ঘটনার কথা কাউকে বলেনি নির্যাতিতা শিশু। কিন্তু তারপর যন্ত্রণা বাড়লে বাড়িতে সবকথা খুলে বলে সে। এরপরই মহেশতলা থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা শিশুর পরিবার। কিন্তু ঘটনার পর দুদিন পরও পলাতক অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অন্যদিকে, আশঙ্কাজনক অবস্থায় বেহালার বিদ্যাসাগর হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা শিশুকন্যা। সূত্র: ইন্টারনেট


মন্তব্য