kalerkantho


দুলাভাইয়ের আঙুল কেটে নিল শ্যালিকা!

কালের কণ্ঠ অনলাইন   

৮ জানুয়ারি, ২০১৮ ২১:১১



দুলাভাইয়ের আঙুল কেটে নিল শ্যালিকা!

সম্পত্তি নিয়ে বিবাদ কোন জায়গায় ‌যেতে পারে একবার দেখুন। রাগে অগ্নিশর্মা শ্যালিকা কেটে নিল বোন-জামাইয়ের আঙুল। এমনই অভি‌যোগ পাওয়া গেছে ভারতের জলপাইগুড়িতে।

মায়ের সম্পত্তি নিয়ে দুই বোনের বিবাদ চলছিল বহুদিন ধরেই। এনিয়ে প্রায়ই ঝগড়াঝাঁটি হতো দুই বোনের মধ্যে। গত শুক্রবার তা চরমে ওঠে। সেই ঝগড়ায় জড়িয়ে পড়লেন এক বোনের স্বামী। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের।

অভি‌যোগে জানা যায়, ঝগড়ার সময় শোভা কাহার ছোট বোনের স্বামীর আঙুল কেটে নেন। এনিয়ে ৯ নম্বর ওয়ার্ডের সুভাষ পল্লীতে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। গ্রেপ্তার করা হয়েছে অভি‌যুক্ত শোভা কাহার ও তার ছেলে অজয় কাহারকে। জনিয়েছেন, কোতয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার।

শালির হামলায় রক্তাক্ত বৈজনাথ মণ্ডলকে উদ্ধার করে পুলিশ। তাকে ভর্তি করা হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গেছে, বৈজনাথবাবুর অবস্থা আশঙ্কাজনক। এনিয়ে সেদিন রাতেই মোট ৫ জনের বিরুদ্ধে পুলিশের নিকট অভি‌যোগ জমা পড়ে।

বৈজনাথ মণ্ডলের ভাবি মমতা মণ্ডল বলেন, ওদের পারিবারিক বিবাদের জেরে আমার দেওরের আঙুল কেটে নেওয়া হয়েছে। তার হাত ভেঙে দেওয়া হয়েছে মাথায় ২৮টি সেলাই দেয়া হয়েছে। আমরা এর শাস্তি চাই। সূত্র-জিনিউজ


মন্তব্য