kalerkantho


যেভাবে বিরাট কোহলির চ্যালেঞ্জের জবাব দিলেন মোদি! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জুন, ২০১৮ ১৪:২৪



যেভাবে বিরাট কোহলির চ্যালেঞ্জের জবাব দিলেন মোদি! (ভিডিও)

অতি সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন ক্রিকেটার বিরাট কোহলি। আর এই এটি করেছিলেন নিজের ফিটনেসের ভিডিও আপলোডের মাধ্যমে। এবার নিজের শারীরিক কসরতের ভিডিও আপলোড করে কোহলির চ্যালেঞ্জের জবাব দিয়েছেন মোদি। 

সম্প্রতি ভারতের ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠো ফিটনেস সচেতনতা বৃদ্ধির উদ্যোগ নেন। এ কারণে গত মে মাসে নিজের শারীরিক কসরতের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। শুধু তাই নয়, এর মাধ্যমে তিনি বিরাট কোহলি, সাইনা নেহওয়াল ও হৃতিক রোশনকে চ্যালেঞ্জ জানান তিনি। 

এর প্রতিক্রিয়ায় নিজের ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও আপলোড করেন বিরাট কোহলি। তিনি টুইটবার্তায় বলেন, রাজ্যবর্ধন রাঠোর স্যারের ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করলাম। একইসাথে আমি স্ত্রী আনুশকা, মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও মহেন্দ্র সিংহ ধোনিকে চ্যালেঞ্জ করছি।

ঘটনা এখানেই থেমে থাকেনি। একদিন পরেই কোহলির চ্যালেঞ্জ গ্রহণ করেন নরেন্দ্র মোদি। মোদি জানান, তিনি কোহলির চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। খুব শিগগিরই নিজের ফিটনেসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন তিনি। অবশেষে প্রতিশ্রুতি রাখলেন তিনি। ভিডিওটি ১০৮ সেকেন্ডের। সেখানে মোদিকে যোগব্যায়াম করতে দেখা গেছে। 


মন্তব্য