kalerkantho


ট্রাম্প বললেন

অপরাহ লড়বেন না, লড়লেও জিতবেন না

কালের কণ্ঠ ডেস্ক   

১১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



অপরাহ লড়বেন না, লড়লেও জিতবেন না

অপরাহ উইনফ্রে

জনপ্রিয় টিভি উপস্থাপক অপরাহ উইনফ্রের সঙ্গে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পর্ক নতুন নয়। বহুদিনের পুরনো বন্ধু তাঁরা। নির্বাচনী প্রচার শুরুর আগে অপরাহকেই নিজের ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে চেয়েছিলেন তিনি। যদিও অপরাহর সমর্থন বরাবরই ছিল ডেমোক্রেটিক প্রার্থী ও ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী হিলারি ক্লিনটনের প্রতি।

দুই বছর পর আবারও আলোচনায় অপরাহ। তবে এবার আর ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হিসেবে নয়, বরং খোদ প্রেসিডেন্ট পদে দাঁড়ানোর আভাস দিয়েছেন অপরাহ। যদিও বিষয়টি নিয়ে প্রত্যক্ষ তাঁর মুখ থেকে কোনো মন্তব্য শোনা যায়নি। তবে তাতে প্রতিক্রিয়া জানাতে আটকায়নি ট্রাম্পের। তিনি বলেছেন, ‘আমি মনে করি না আমার বিরুদ্ধে অপরাহ লড়বেন। আর যদি লড়েনও জিততে পারবেন না।’ প্রেসিডেন্ট আরো বলেন, ‘আমি তাঁকে (অপরাহ) খুব ভালো করে চিনি। আমি তাঁকে পছন্দ করি।’

অপরাহ গত রবিবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আজীবন সম্মাননা পুরস্কার গ্রহণ করার সময় জেন্ডার-বৈষম্য ও নারী অধিকার নিয়ে প্রেরণাদায়ী বক্তব্য দেন। ওই বক্তব্যের পর তাঁকে অভিনন্দন জানিয়ে টুইট করেন ট্রাম্পের মেয়ে ইভানকাও। সেই বক্তব্যের পর দ্রুত গুজব ছড়াতে থাকে যে তিনি আগামী ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচনে লড়তে যাচ্ছেন। তাঁর ঘনিষ্ঠ কিছু বন্ধুও এ নিয়ে ইতিবাচক মন্তব্য করার পর ট্রাম্প মন্তব্য করলেন। সূত্র : এএফপি। 


মন্তব্য