kalerkantho

ঈদ ধারাবাহিক

১৪ জুন, ২০১৮ ০০:০০




ঈদ ধারাবাহিক

ঈদ ধারাবাহিক ‘নসু ভিলেনের সংসার’, এটিএন বাংলা

এটিএন বাংলা

প্ল্যাটফর্ম [ঈদের দিন থেকে ঈদের দশম দিন পর্যন্ত, সকাল ৯টা ৩০ মিনিট] : রচনা সেজান নূর, পরিচালনায় সর্দার রোকন।

তোমার চোখে দুচোখ রেখে [ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা] : রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় বি ইউ শুভ। অভিনয়ে পীযূষ বন্দ্যোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, তারিন, আনিসুর রহমান মিলন, আরফান, নাজিরা মৌ, কল্যাণ কোরাইয়া, তানভির, শামিমা তুষ্টি, নাদিয়া নদী।

 

নিয়ম মেনে চলব [ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা মোহন খান। অভিনয়ে ইন্তেখাব দিনার, নাসিম, ইমন, রওনক, নাজিরা মৌ।

পাঁচ শালী মাশাল্লাহ [ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা রশীদ ইকবাল ও শ্যামল ভাদুড়ী, পরিচালনা জুয়েল মাহমুদ। অভিনয়ে আল মনসুর, ইলোরা গহর, সজল, স্নিগ্ধা মোমিন, জেনি, সুজাত শিমুল।

চুটকি ভাণ্ডার ৫ [ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, রাত ৮টা] : পরিচালনা শামীম জামান।

নসু ভিলেনের সংসার [ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত, রাত ৯টা ৩০ মিনিট] : রচনা বৃন্দাবন দাশ, পরিচালনা সাগর জাহান। অভিনয়ে আল মনসুর, চঞ্চল চৌধুরী, আ খ ম হাসান, আরফান, নাদিয়া নদী, তানজিকা আমিন, শাহানাজ খুশি।

ঈদ ধারাবাহিক ‘লাভলী কথাচিত্র’, এসএ টিভি

চ্যানেল আই

না জেনে নারায়ণগঞ্জ [ঈদের আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ১০ মিনিট] : ফরিদুর রেজা সাগরের ‘ছোট কাকু’ সিরিজ অবলম্বনে। পরিচালনা আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল।

একুশে টেলিভিশন

সারপ্রাইজ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ২০ মিনিট] : রচনা মোশাররফ করিম ও সাজিন আহমেদ বাবু, পরিচালনা সাজিন আহমেদ বাবু। অভিনয়ে মোশাররফ করিম, জুঁই করিম, সাজ্জাদ, মনিরা মিঠু।

কাঁচের মানুষ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ২০ মিনিট] : রচনা সেজান নূর, পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে অপূর্ব, মম, শহীদুজ্জামান সেলিম, রুনা খান।

আমার বউ নায়িকা [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১০টা ৩০ মিনিট] : রচনা ইউসুফ আলী খোকন, পরিচালনা সাখাওয়াত মানিক। অভিনয়ে জাহিদ হাসান, মোনালিসা, নাঈম, আইরিন আফরোজ, মিথিলা।

এনটিভি

রূপকথার গল্প—ডালিমকুমার [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সকাল ৮টা] : রচনা এস এম সালাহউদ্দিন, পরিচালনা এ আর বেলাল। অভিনয়ে তানজিন তিশা, তানভীর, অভীক, তন্ময়, শিলা।

ব্রেনওয়াশ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট] : রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে মোশাররফ করিম, সুমাইয়া শিমু, জেনি, জুঁই করিম, আ খ ম হাসান, ফজলুর রহমান বাবু।

দুলু বাবুর্চি [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৫০ মিনিট] : রচনা বৃন্দাবন দাশ, পরিচালনা সাগর জাহান। অভিনয়ে জাহিদ হাসান, ভাবনা, শানু, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহনাজ খুশি, আরফান।

আরটিভি

হার্টফেল ফয়েজ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা] : রচনা বৃন্দাবন দাশ, পরিচালনা মিলন ভট্টাচার্য। অভিনয়ে চঞ্চল, অপর্ণা, বৃন্দাবন দাশ, শাহনাজ খুশী।

ফুটবল ফারুক [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৫৫ মিনিট] : রচনা আকাশ রঞ্জন, পরিচালনা সাজ্জাদ সুমন। অভিনয়ে জাহিদ হাসান, অপর্ণা, সালহা খানম নাদিয়া, তৌসিফ মাহবুব, আরফান, আনন্দ খালেদ।

মাহিনের লাল ডায়েরি [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৫৫ মিনিট] : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, ফারুক আহমেদ, আ খ ম হাসান, সালহা খানম নাদিয়া, এ কে আজাদ, জুঁই করিম।

বাংলাভিশন

ফ্যাটম্যান [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ২৫ মিনিট] : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, সাবিলা নূর, নওশাবা, শানারেই শানু, ফারুক আহমেদ, আরফান, আ খ ম হাসান।

ফেয়ার প্লে [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৮টা ৪০ মিনিট] : রচনা পলাশ মাহবুব, পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে জাহিদ হাসান, চঞ্চল চৌধুরী, তিশা, আব্দুল্লাহ রানা, শাহেদ আলী।

চরিত্র—স্বামী [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৫৫ মিনিট] : রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তিশা, ডা. এজাজ, শামীমা নাজনীন, নাবিলা ইসলাম, আব্দুল্লাহ রানা।

চিরকুমার মনে মনে [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১১টা] : রচনা কাজী শাহিদুল ইসলাম, পরিচালনা সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে নিলয় আলমগীর, শ্যামল মাওলা, মৌ, সালাহউদ্দিন লাভলু, আরফান, ফারুক আহমেদ, এ্যানি খান, তানিয়া বৃষ্টি, আইরিন।

দেশ টিভি

সন্দেহ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] : রচনা সাজিন আহমেদ বাবু, পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে শাহেদ, নাঈম, স্নিগ্ধা মোমিম, প্রভা, জেনি, উর্মিলা, শাহেদ আলী, সুজাত শিমুল।

বৈশাখী টেলিভিশন

ব্রেক ফেইল ৩ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা আকাশ রঞ্জন। অভিনয়ে সাজু খাদেম, সিদ্দিক, মিশু সাব্বির, অহনা, রুমি হায়দার, আকাশ রঞ্জন।

চশমা পরিবার [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ১৫ মিনিট] : রচনা বরজাহান হোসেন, পরিচালনা শামীম জামান। অভিনয়ে মোশাররফ করিম, শখ, শামীম জামান, আ খ ম হাসান, ফারুক আহমেদ, মনিরা মিঠু।

মিস আমলাপাড়া [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১০টা ৩০ মিনিট] : রচনা জাকির হোসেন উজ্জ্বল, পরিচালনা মিলন ভট্ট। অভিনয়ে জাহিদ হাসান, শখ, মিলন ভট্ট, কচি খন্দকার।

হাই প্রেসার ২ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১১টা ১০ মিনিট] : রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে মোশাররফ করিম, নাদিয়া, ফারুক আহমেদ, আ খ ম হাসান, জামিল।

চ্যানেল নাইন

একটু পরে রোদ উঠবে [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালনা বি ইউ শুভ। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, অপূর্ব, মেহজাবীন, নাদিয়া মীম।

এসএ টেলিভিশন

লাভলী কথাচিত্র [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট] : পরিচালনা আবু হায়াত মাহমুদ। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, মম, আনিসুর রহমান মিলন।

দ্য ডেস্টিনেশন ওয়েডিং [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ১০টা ৩০ মিনিট] : পরিচালনা ওয়াসিম সিতার। অভিনয়ে অপূর্ব, মিথিলা।

দীপ্ত টিভি

চলো না ঘুরে আসি [ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত, বিকেল ৫টা] : রচনা ও পরিচালনা ইশতিয়াক আহমেদ রুমেল। অভিনয়ে মীর সাব্বির, শবনম ফারিয়া, আইরিন।

আমার বিয়ে [ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত, রাত ৮টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা কাজল আরেফিন অমি। অভিনয়ে তানজিন তিশা, ইরফান সাজ্জাদ।

পঞ্চ পাণ্ডব [ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত, রাত ৯টা] : রচনা রজীবুল ইসলাম রাজীব, পরিচালনা সাইদুর রহমান রাসেল। অভিনয়ে তৌকীর আহমেদ, মৌসুমী হামিদ, মিশু সাব্বির, মুমতাহিনা টয়া, জোভান।


মন্তব্য