kalerkantho


কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক   

১৫ নভেম্বর, ২০১৭ ০০:০০



কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে মতবিনিময়

নরসিংদীর রায়পুরা থানার হাসনাবাদ বাজারে অনুষ্ঠিত মতবিনিময়সভায় সভায় কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সেলস) খায়রুল ইসলামসহ অন্যরা

কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে ‘স্বপ্ন নির্মাণে আমরা’ শীর্ষক এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তা, প্রকৌশলী, স্থানীয় ডিলার, খুচরা বিক্রেতা, রাজমিস্ত্রিসহ প্রায় ১০০ জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন।

সম্প্রতি নরসিংদীর রায়পুরা থানার হাসনাবাদ বাজারে ওই মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় কিং ব্র্যান্ড সিমেন্টের টেকনিক্যাল সাপোর্ট ডিপার্টমেন্টের পক্ষ থেকে স্থাপনা নির্মাণে প্রকৌশলী ও রাজমিস্ত্রির ভূমিকা এবং স্থাপনার সুরক্ষা নিশ্চিতকরণে সঠিক সিমেন্ট ব্যবহারের ওপর একটি প্রতিবেদন উপস্থাপন করা হয়।   এ সময় সিমেন্টের মূল উপাদান ক্লিংকার, স্ল্যাগ, জিপসাম, ফ্লাই অ্যাশ ও চুন বিদেশ থেকে আমদানীকরণ এবং ১৯৯৫ সাল থেকে সর্বাধুনিক জার্মান প্রযুক্তিতে কিং ব্র্যান্ড সিমেন্ট উৎপাদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। এ ছাড়া উৎপাদিত পণ্যের গুণগতমান বিষয়ে অংশগ্রহণকারীদের অবগত করা হয়। আলোচকরা বলেন, বর্তমানে বেশ কিছু স্বনামধন্য প্রকল্পের মাধ্যমে কিং ব্র্যান্ড সিমেন্ট দেশের নির্মাণশিল্পের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। এ সময় তাঁরা রামপাল কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র, রূপসা সেতু, সপ্তম বাংলাদেশ চীন-মৈত্রী সেতুসহ বেশ কয়েকটি প্রকল্পের নাম উল্লেখ করেন। সভায় কিং ব্র্যান্ড সিমেন্টের এজিএম (সেলস) খায়রুল ইসলাম, ডিএসএম (সেলস) শিমুল আহসান, ম্যানেজার টেকনিক্যাল সাপোর্ট প্রকৌশলী কুদরত ই ইলাহী, সাথী এন্টারপ্রাইজ মাধবদী শাখার স্বত্বাধিকারী গোলাম মোস্তফা, রায়পুরা শাখার স্বত্বাধিকারী মাসুম মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।


মন্তব্য